JANHVI KAPOOR BLUSHES WHEN SHE IS ASKED WHO SHE IS TEXTING VIDEO GOES VIRAL

Janhvi Kapoor: প্রেম করছেন জাহ্নবী কাপুর! লাগাতার Whatsapp-এ মেসেজ আদান-প্রদান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এখন বলিউডে বেশ পরিচিত মুখ। সম্প্রতি জেনিস সেকুয়েরার টক শোয়ের শ্যুটিংয়ে হাজির হয়েছিলেন জাহ্নবী। আর শ্যুটিংয়ের ফাঁকেই হোয়াটসঅ্যাপ মেসেজ আদানপ্রদানে ব্যস্ত হয়ে পড়েন শ্রীদেবী কন্যা। যা শোয়ের সঞ্চালিকা জেনিস সেকুয়েরার নজর এড়ায় নি।

হোয়াটসঅ্যাপে মেসেজ আদান প্রদানে মগ্ন জাহ্নবীর (Janhvi Kapoor)  সেই ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কোনও কিছুতে কান না দিয়ে জাহ্নবীকে ফোনেই ডুবে থাকতে দেখা যায়। যা দেখে সঞ্চালিকা জেনিস তাঁকে বলেই ফেলেন, ”জাহ্নবী তুমি ভীষণই অভদ্র হয়েছ! হে ভগবান! কাকে তুমি মেসেজ পাঠাচ্ছো?” যেকথা শুনে লজ্জায় লাল হয়ে যেতে দেখা যায় জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi & Khushi (@janhvixkhushi)

এই ঘটনার ভিডিও সোশ্যালে শেয়ার হতেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। নেটাগরিকরা এইসব দেখে মনে করছেন হয় তো কারও প্রেমে পড়েছেন অভিনেত্রী, কিন্তু সেটা বলতে চাইছেন না।

আরও পড়ুন: Nick-Priyanka: বিচ্ছেদ হতে চলেছে প্রিয়ঙ্কা এবং নিকের, টুইটারে দাবি বলিউড অভিনেতার

বলিউডের নামী প্রযোজক বনি কাপুর (Boney Kapoor) ও শ্রীদেবীর (Sridevi) কন্যা। ধড়ক (Dhadak) ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন জাহ্নবী। এই ছবিতে তাঁর অভিনয় ভীষণ প্রশংসিত হয়। এছাড়াও তাঁকে জোয়া আখতারের (Zoya Akhtar) শর্ট ফিল্ম গোস্ট স্টোরিজে (Ghost Stories) দেখা গিয়েছে। শরণ সাক্সেনার ছবি গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্লেও (Gunjan Saxena: The Kargil Girl) প্রধান চরিত্রে ছিলেন জাহ্নবী। দু’টি ছবিই Netflix OTT প্ল্যাটফর্মে মুক্তি পায়।

এর পর তাঁকে রুহি (Roohi) ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন রাজকুমার রাও (Rajkummar Rao) । সামনে আরও দু’টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি গুড লাক জেরি (Good Luck Jerry) ও অন্যটি দোস্তানা ২ (Dostana 2)।

আরও পড়ুন: Mimi Trailer: মা হচ্ছেন কৃতী শ্যানন, হবু সন্তানের বাবা পঙ্কজ ত্রিপাঠী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest