সুশান্তের মৃত্যুর জেরে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোলড! মানসিকভাবে ভেঙে পড়েছেন করণ জোহর

১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) বান্দ্রায় নিজের ফ্ল্যাটের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। আর তার পর থেকেই করণ জোহরকে পড়তে হয়েছে হাজার প্রশ্ন এবং অভিযোগের মুখে। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় পরোক্ষ প্ররোচনা দেওয়ারও অভিযোগ এনে মামলাও দায়ের করা হয়েছে। বার বার উঠে এসেছে স্বজনপোষণের প্রসঙ্গও।

করণ জোহর স্টারকিডদের সব সময় বেশি প্রাধান্য দেন। সে আলিয়া ভাট হোক বা অন্যনা পান্ডে বা সোনম কাপুর। স্টারকিডদের আলাদা গুরুত্ব দেওয়ায় অবহেলিত হন সুশান্তের মত ভাল অভিনেতারা। এমনটাই মানুষের অভিযোগ। তবে এই অভিযোগ মানতে পারছেন করণ জোহর। এমনিতেই সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তিনি। তারপর এই ধরণের অভিযোগে ক্লান্ত তিনি। মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন তিনি।

করণের এক কাছের বন্ধু একটি ইন্টারভিউতে জানিয়েছেন, ”করণের মানসিক অবস্থা একেবারেই ভাল নেই। মাঝে মাঝেই বলছেন, ‘আমি কি করেছি? আমার দোষটা কোথায়? যে ভাবে মানুষ আমার বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলছে, তাতে আমি উঠে দাঁড়াবার শক্তি হারাচ্ছি।” ওই বন্ধু আরও জানিয়েছেন সুশান্তের মৃত্যুর পর তাঁকে নিয়ে  এত ট্রোলড হচ্ছে, তা মেনে নিতে পারছেন না করণ। সোশ্যাল মিডিয়ায় সব সময় অ্যাক্টিভ থাকা করণ একেবারেই বন্ধ করেছেন কিছু পোস্ট করা। সুশান্তের মৃত্যুর পর একটাও পোস্ট নেই করণের।

আরও পড়ুন: সমালোচনা সত্ত্বেও বাড়ছে জনপ্রিয়তায়! বিগ বস ১৪-তে ভাইজানের পারিশ্রমিক শুনলে চমকে উঠবেন

এ বিষয়ে কি কোনও বিবৃতি দিতে চান করণ জোহর? উত্তরে তাঁর বন্ধু বলেন, ‘একেবারেই নয়। ওর আইনজীবীরা পরামর্শ দিয়েছে একদম চুপ থাকার জন্যে। আর এই মুহূর্তে কোনও কথা বলার অবস্থাতেও নেই করণ। ভাগ্যের কাছে হেরে যাওয়া এক মানুষে পরিণত হয়েছে ও। যখনই ওকে আমরা বন্ধুরা ফোন করি, ও কান্নাকাটি শুরু করে দেয়, ভেঙে পড়ে। রাত দিন চোখের জল ফেলছে আর একটাই প্রশ্ন করছে—কী অন্যায় ও করেছে এমন ব্যবহার পাওয়ার জন্যে!’ করণের বন্ধু জানান, তাঁকে নিয়ে খুবই চিন্তায় আছেন।

উল্লেখ্য, করণের জন্যই এই ইন্ডাস্ট্রিতে কাজ পান না ‘আউটসাইডাররা’। শুধুমাত্র স্টার কিডদের লঞ্চ করার জন্যই অন্য অভিনেতাদের কাজ হাতছাড়া হয়ে যায়। করণ জোহরের বিরুদ্ধে এই অভিযোগের পাশাপাশি বিতর্ক ওঠে স্টার ওয়ার্ল্ডে সম্প্রচারিত তাঁর শো Koffee With Karan নিয়েও। তাঁর শোয়ে তিনি অনেক অতিথিকেই যেচে অপমান করেছেন এমন অভিযোগও আসে। সামনে আসে এমন বেশ কিছু পর্বের অংশ যেখানে দেখা যায় অন্যান্য সেলেবদের সঙ্গে মিলে সুশান্ত সিং রাজপুতকে বার বার হেনস্থা করেছেন তিনি। সোশ্যাল মিডিয়া জুড়ে এই বিক্ষোভের জেরে বন্ধ হতে চলেছে করণের এই জনপ্রিয় শো। সিজন ৬ বন্ধ রাখার জন্য প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

আরও পড়ুন: মাত্র ৮ ঘন্টাতেই ইতিহাস গড়ল ‘দিল বেচারা’র ট্রেলার, ভাঙল অ্যাভেঞ্জার্সের ‘লাইক’ রেকর্ড