এই গরমে নিজের ত্বকের খেয়াল রাখতে চান? মেনে চলুন করিনার ফেসপ্যাক টিপস…

ওয়েব ডেস্ক: অভিনয়ের সঙ্গে সঙ্গে নিজের স্টাইল, সব দিক দিয়েই অনুরাগীদের মনজয় করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor)। বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতেও তাঁকে বেশ এক্টিভ দেখা যাচ্ছে।  এই লকডাউনের সময়তেও নিজের ফটো ও ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছেন তিনি। এই ভিডিও তে তাঁকে হোম মেড মাস্ক লাগানো অবস্থায় দেখা যাচ্ছে। ভিডিও টি পোস্ট করার সময় অভিনেত্রী একটা কথা লিখতে ভোলেননি, তিনি জানিয়েছেন, গরমে সবচেয়ে বেশি জরুরি এই বিষয়টাই। 

করিনাও বাড়িতে থেকেই চেষ্টা করছেন সুস্থ থাকার। আর তিনি যা যা করছেন সব কিছুই মোটামোটি ভাগ করে নিচ্ছেন তাঁর ফ্যানেদের সঙ্গে। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল করিনার জিম করার ভিডিও। এবার ভাইরাল হল তাঁর ফেসপ্যাক ভিডিও। মুখে ফেস প্যাক লাগিয়ে নানা রকম মুখ ভঙ্গি করে ভিডিও পোস্ট করলেন নায়িকা। এই ভিডিও শেয়ার করে তিনি লিখলেন, ” গরমের প্রয়োজনীয় জিনিস। ত্বকের পোড়া ভাব কাটাতে বাড়িতে তৈরি ফেসপ্যাক ব্যবহার করলাম।” এই ভিডিও দেখে অনেকেই তাঁর নীচে কমেন্ট করে বলেন মুখে নিশ্চয় মুসুরীর ডাল বাঁটা ও বেসন লাগিয়েছেন তিনি। করিনাও গরমে নিজের ত্বকের যত্ন নেন বাড়িতে তৈরি ফেসপ্যাক দিয়েই।

https://www.instagram.com/p/CAKuK8xJEMZ/

আরও পড়ুন: ‘এসি ঘরে বসে ট্যুইট করে পরিযায়ী শ্রমিকদের সমব্যথী হওয়া যায় না’ বললেন সোনু সুদ

শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ১৬ লক্ষের থেকেও বেশিবার দেখা হয় ভিডিও-টি সেই সঙ্গে রয়েছে অজস্র কমেন্টস, এর থেকেই তাঁর ভক্ত ও ফলোয়ার্সদের বিষয়ে একটা অনুমান করা যেতেই পারে। এই ভিডিও শেয়ার করার সময় করিনা লিখেছেন, ”গরমের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়: মেসি বন, কাফতান এবং হোম মেড মাস্ক।”এর আগেও অভিনেত্রী একটি সেলফি পোস্ট করেছিলেন, তাতে তাঁকে মেকআপ ছাড়াই দেখা গেছে। মেকআপ ছাড়াও তিনি ততটাই সুন্দর, তাই তাঁর ভক্তদের প্রশংসার কোনও ঘাটতি ছিলনা এই ফটোতেও।  

করিনা কাপুর কিছুদিন আগেই ইনস্টাগ্রামের জগতে পা রেখেছেন, কিন্তু ভক্তদের সংখ্যা লক্ষাধিক ছাড়াতে সময় লাগেনি।অতি শীঘ্র আমরা তাঁকে আমির খানের বিপরীতে লাল সিংহ চাড্ডা-তে দেখতে পাব।এই সিনেমাটি ক্রিসমাসের সময়ে মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন: প্রয়াত অভিনেতা সচিন কুমার, শোকের ছায়া অক্ষয় কুমারের পরিবারে

Gmail 2