মিয়া খালিফা এবার টিকটকে! ভিডিও পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: মিয়া খালিফা ! নীল ছবির অন্যতম জনপ্রিয় মুখ তিনি। পর্নস্টার হিসেবে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ছিলেন তিনি। কিন্তু বেশ কিছু সময় নীল ছবিতে কাজ করার পর অভিনয় ছাড়েন তিনি। নীল ছবির অভিনয় ছেড়ে অন্য কিছু করতে চান। শোনা গিয়েছিল সানি লিওনের মতো অভিনয়ে আসতে চান তিনি। কিন্তু এর পর আর কোনও পদক্ষেপ নিতে দেখা যায়নি তাঁকে। এবার মিয়া খালিফা টিকটকে নিজের অ্যাকাউন্ট খুললেন।

@miakhalifa

Not too self conscious to post this draft anymore CAUSE MY NOSE CUTE AF NOW ? #OLDNOSE #RIP

♬ Hot boyfriend check – Samantha Karina Ortiz

মিয়া একটি ইন্টারভিউতে জানিয়েছেন, “আমি টিকটকে অ্যাকাউন্ট খুলে বেশ খুশি। এখানে আমার ফ্যানরা আমার সঙ্গে কমেন্টে সরাসরি কথা বলে। অনেক সময় বেশ খারাপ লাগে সে সব কমেন্ট। আবার মন ভাল করা কথাও লেখেন অনেকে। আমি তাঁদের সঙ্গে নিজেই কথা বলি। আমি তাঁদের সকলকে নিজের বন্ধু ভাবি। এটা একটা অন্য জগত আমার জন্য।” টিকটকে অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গে কয়েক লক্ষ ভিউয়ার পেয়ে যান তিনি।

আরও পড়ুন: মুছে দিয়েছেন ইন্সটা পোস্ট! পুলিশের সন্দেহের তালিকায় এবার সুশান্তের সবচেয়ে কাছের বন্ধু সন্দীপ

https://www.instagram.com/p/CBe-8ozDMjF/

তিনি নাকি পর্ন ছবির দুনিয়া ছেড়ে দিয়েছেন। বিয়ে-শাদি করে এবার সংসার করতে চান। তাই ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নিচ্ছেন নীল ছবির জগৎ থেকে। ঠিক ধরেছেন, মিয়া খলিফার (mia khalifa) কথাই বলা হচ্ছে। একটা সময় পর্ন দুনিয়ায় দাপটের সঙ্গে রাজত্ব করেছেন তিনি। অবশ্য এখনও তাঁর জনপ্রিয়তায় কিছুমাত্র ভাটা পড়েনি। বা বলা যায় তিনি পড়তে দেননি। একদিকে যেমন তাঁর বিয়ের খবরে খুশির বন্যা বয়ে গিয়েছিল নেটদুনিয়ায়, তেমনি নীল ছবিতে অভিনয় করা ছেড়ে দিচ্ছেন শুনে মুষড়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। বিয়ের প্রস্তুতি নিয়ে কিছু না বললেও ভক্তদের মন ঠিকই বুঝতে পেরেছেন মিয়া। তাই তো মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নিজের নানা ছবি ও ভিডিও। সেগুলো ভাইরালও হয়।

আরও পড়ুন: শার্টের খোলা বোতাম, নতুন ইন্সটা পোস্টে তাপমাত্রার পারদ চড়ালেন ইশা গুপ্তা

Gmail 5
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest