পোশাকহীন শরীরে জড়িয়ে অজগর! ২৫ বছর আগের ছবি নিয়ে আবেগপ্রবণ মিলিন্দ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ছবির বয়স ২৫ ৷ কিন্তু এখনও যখন সেই ছবি নিয়ে চর্চা শুরু হয়, তখন ফের ভাইরাল হয়ে পড়েন মিলিন্দ সুমন ও মধু সাপ্রে !

বয়স যে শুধুমাত্রই একটা সংখ্যা, যা ক্যালেন্ডারে বাড়ে, প্রমাণ করেছেন বলিটাউনের সর্বকালীন হার্টথ্রব মিলিন্দ সোমন। তিনি সত্যিই এভারগ্রিন! ‘বুড়ো’ শব্দটা তাঁর ডিকশেনারিতে নেই! ২৫ বছর আগে মধু সাপরে আর মিলিন্দের একটি নুড ফোটোশুট কালবৈশাখি ঝড় তুলেছিল! তখন ‘ভাইরাল’-এর যুগ নয়, বিনোদন মাধ্যমও সংখ্যায় অনেক কম, তবু মিলিন্দ সোমনের সেই ছবি দেখেনি এমন মানুষ দূরবীন দিয়ে খুঁজতে হবে। একটা জুতোর ব্র্যান্ডের অ্যাড শুট ছিল। সম্পূর্ণ নগ্ন মিলিন্দ ও মধু। নগ্নতাকে কিছুটা ঢাকতে মিলিন্দের গলা থেকে পেঁচানো অবস্থায় ঝুলছে একটি অজগর সাপ।

নানা আইনি মামলার মুখেও পড়েছিলেন এই দুই নামী মডেল ৷ তবে আজ এখন সব ইতিহাস ৷ সব বিতর্ক ভুলে এই ছবি যেন কাল্ট ৷ আর তাই তো এত বছর পড়েও, মিলিন্দ এই ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় আপলোড করলে, ফের ভাইরাল ৷

আরও পড়ুন: পরনে ময়লা জামা, ছেঁড়া প্যান্ট, বলিউউ সুপারস্টারদের গানে নেচে রাতারাতি ভাইরাল এই ব্যক্তি

মিলিন্দ সুমন ছবি আপলোড করে লিখলেন, ‘মাঝে মধ্যেই এই ছবি আমার টাইমলাইনে এসে যায় ৷ সত্যি এখনও এই ছবির কত ক্রেজ ৷ তখন না ছিল ইন্টারনেট, না ছিল সোশ্যাল মিডিয়া ৷ তখনও এই ছবি ছিল জনপ্রিয় ৷ এখন এই ছবি তোলা হলে, নজর কি কাড়তে পারত ?’

সম্প্রতি নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করেন মিলিন্দ সোমন এবং অঙ্কিতা কোনওয়ার। লকডাউনের মধ্যে নিজেদের বাড়িতে বসেই বিয়ের দ্বিতীয় বছর পূর্ণ হওয়া উজ্জাপণ করেন মডেল অভিনেতা এবং তাঁর স্ত্রী।

প্রসঙ্গত মিলিন্দ সোমনের সঙ্গে অঙ্কিতা কোনওয়ারের বিয়ে নিয়েও কম জল্পনা হয়নি। মিলিন্দ কীভাবে তাঁর অর্ধেক বয়সী একজনের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন করতে শুরু করেন। তীর্যক মন্তব্যও সহ্য করতে হয় তাঁকে। যদিও জল্পনা, কটূক্তি কোনও কিছুকেই গায়ে না মেখে অঙ্কিতার সঙ্গে সংসার করছেন মিলিন্দ সোমন।

আরও পড়ুন: গুজবে কান দেবেন না! পরিবারকে নিয়ে ভুয়ো খবরে বিরক্ত কোয়েল

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest