Bollywood: Musician Rahul Jain booked for 'raping' stylist

Bollywood: বেডরুমে ডেকে স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার গায়ক রাহুল জৈন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের গায়ক-সুরকার রাহুল জৈনকে তাঁর মুম্বাই অ্যাপার্টমেন্টে একজন কস্টিউম স্টাইলিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ), ৩২৩ ধারার (ইচ্ছাকৃতভাবে আঘাত দেওয়া)-সহ একাধিক ধারায় রুজু করা হয়েছে মামলা। যদিও বলিউড গায়ক এবং সুরকারের দাবি, তাঁর বিরুদ্ধে ভুয়ো অভিযোগ তোলা হয়েছে। ওই মহিলাকে চেনেন না তিনি।

মহিলা পুলিশকে জানিয়েছেন নেটমাধ্যমের দ্বারা রাহুলের সঙ্গে তাঁর যোগাযোগ হয়। তাঁর কাজের প্রশংসাও করেন গায়ক। পরে তাঁকে নিজের আবাসনে আসার কথা বলেন রাহুল। তাঁকে ব্যক্তিগত ‘কস্টিউম স্টাইলিস্ট’ হিসাবে নিযুক্ত করবেন বলে প্রতিশ্রুতিও দেন। আর তারপর গায়কের বাড়িতে যেতেই এই জঘন্য পরিস্থিতির স্বীকার তিনি, দাবি পোশাকশিল্পীর।

মহিলার দাবি, গত বৃহস্পতিবার (১১ অগস্ট) রাহুলের বাড়িতে গিয়েছিলেন তিনি। নিজের সামগ্রী দেখানোর নাম করে রাহুল তাঁকে শোওয়ার ঘরে নিয়ে যান বলে দাবি করেছেন ওই কস্টিউম স্টাইলিস্ট। মহিলার অভিযোগ, সেখানেই তাঁকে ধর্ষণ করেছেন রাহুল। নিজেকে বাঁচানোর চেষ্টা করলে বলিউড গায়ক ও সুরকার মারধর করেছেন এবং তথ্যপ্রমাণ নষ্ট করার চেষ্টা করেছেন বলে দাবি করেছেন ওই কস্টিউম স্টাইলিস্ট।

আরও পড়ুন: Pori Moni: ‘আলোর বাহক হও’, রাজপুত্রের ছবি পোস্ট করে বার্তা পরীমণির

একটি বিবৃতিতে রাহুল দাবি করেছেন, ওই কস্টিউম স্টাইলিস্টকে চেনেন না। মহিলার যাবতীয় অভিযোগ ভুয়ো এবং ভিত্তিহীন। ‘আগেও এক মহিলা আমরা বিরুদ্ধে একইরকম অভিযোগ তুলেছিলেন। তবে আমি সুবিচার পেয়েছিলাম। ওই মহিলা হয়তো সেই প্রথম মহিলার সহযোগী হবেন।’

উল্লেখ্য, ২০১৪ সালে গানের জগতে কেরিয়ার শুরু করেছিলেন। এমটিভির একটি শো’তে অংশগ্রহণ করেছিলেন। ‘তেরি ইয়াদ ফর ফিভার’, ‘আনেওয়ালা কাল’-র মতো গান গেয়েছেন। ‘কাগজ’, ‘ঝুটা কাহিন কা’-সহ একাধিক ওয়েব সিরিজে সুরকার ছিলেন। তাঁর বিরুদ্ধে আগেও ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বছর রাহুল এবং পরিবারের দুই সদস্যের বিরুদ্ধে ধর্ষণ, জোর করে গর্ভপাত করানো এবং জালিয়াতির অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন: Bipasha Basu: ‘দুর্গা দুর্গা’ লিখেই সুখবর দিলেন বিপাশা, বেবি বাম্পে স্নেহ চুম্বন করণের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest