Inside Neetu Kapoor's Birthday Celebrations With Kareena, Ranbir And Other Kapoors. Bonus - Alia Bhatt

Neetu Kapoor Birthday: মাঝরাতেই সেলিব্রেশন, হুল্লোড়ে সামিল রণবীর-আলিয়া-করিনারা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৮ জুলাই, বৃহস্পতিবার ৬৩ বছরের জন্মদিন পালন করছেন নীতু কাপুর (Neetu Kapoor Birthday)। সেই উপলক্ষে বুধবার মাঝরাত থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। গোটা কাপুর খানদান তো ছিলই। যোগ দিয়েছিলেন ছেলের চর্চিত গার্লফ্রেন্ড আলিয়া ভাটও। বুধবার রাতেই নীতুর মেয়ে ঋদ্ধিমা কাপুর ইনস্টাগ্রামে মায়ের জন্মদিনের ছবি শেয়ার করেছেন। সেখানেই দেখা গিয়েছে দীর্ঘ অতিথি তালিকা নিয়ে একেবারে জমজমাট সেলিব্রেশন হয়েছে নীতু কাপুরের জন্মদিনের।

ঋদ্ধিমার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে রণবীর কাপুর, আলিয়া ভাট, তুতো বোন করিনা কাপুর খান, করিশমা কাপুর ও তুতো ভাই আদর জৈনকে। ঋদ্ধিমার মেয়েও ছিল সেখানে। করিনা-করিশমার বাবা ও মা রণধীর কাপুর ও ববিতাও উপস্থিত হয়েছিলেন সেলিব্রেশনে। সঙ্গে ছিলেন আলিয়ার মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাটও।

আরও পড়ুন: Dilip Kumar: ৯৮ বছর বয়সে প্রয়াত বলিউডের ‘ট্র্যাজেডি কিং’ অভিনেতা দিলীপ কুমার

ছেলে ও মেয়ের সঙ্গে আলাদা করে বার্থডে সেলফি নিতে ভোলেননি নীতু কাপুর। নীল টপ পরে দেখা গিয়েছে নীতুকে। ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন, ‘আমি ও আমার। হ্যাপিয়েস্ট বার্থডে মা। তোমাকে খুব ভালোবাসি।’

দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে গত বছর ৩০ এপ্রিল থেমে গিয়েছিল ঋষি কাপুরের পথ চলা। তার পর থেকে ছেলেমেয়ের সঙ্গেই দিন কাটছে নীতুর। মন খারাপ করে নয়, ঋষির সমস্ত স্মৃতি আঁকড়েই আনন্দে বেঁচে থাকতে চান তিনি।নীতু কাপুর হওয়ার আগে নীতু সিং হিসেবে একাধিক বলিউড ছবিতে কাজ করেছেন। ঋষি কাপুরের সঙ্গেও একাধিক হিট ছবি রয়েছে তাঁর। বলিউডের শক্তিশালী জুটির মধ্যে ধরা হয় ঋষি ও নীতু কাপুরকে।

আরও পড়ুন: মা-বাবাকে অশ্লীল কথা বলছে লোকে, নেটমাধ্যম থেকে বিদায় নিলেন অভিনেতা Sourav Das

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest