Site icon The News Nest

Bollywood News: হেলমেট ছাড়া বাইকে চেপে শুটিংয়ে অমিতাভ – অনুষ্কা, হস্তক্ষেপ মুম্বই পুলিশের

amitabh 1684166822677 1684166822945 1684203588174 1684203593674

এবারে মুম্বই পুলিসের (Mumbai Police) নজরে অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছে মুম্বই পুলিস।

সোমবার অমিতাভ বচ্চন আর অনুষ্কা শর্মার বাইকে চড়ে কাজে যাওয়ার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।মুম্বইয়ের ট্রাফিক নিয়ে অভিযোগ করে অমিতাভ তাঁর পোস্টে লেখেন, ‘এই সফরের জন্য ধন্যবাদ ভাই। তুমি জানো না আমি তোমার প্রতি কতটা কৃতজ্ঞ। আমার কাজের জায়গায় তুমি আমায় সঠিক সময় পৌঁছে দিয়েছ। এই ভয়ঙ্কর জ্যাম উপেক্ষা করে আমায় এভাবে পৌঁছানোর জন্য অনেক ধন্যবাদ হলুদ রঙের টিশার্ট, শর্টস আর টুপি পরা ভাই।’ সঙ্গে তাঁর বাইকে চড়ার এই ছবিটিও শেয়ার করে নেন। এখানে না অমিতাভের মাথায় হেলমেট আছে না বাইক চালানো লোকটির মাথায়।

এরপর অনুষ্কা শর্মার থেকে ছবি আসে তাঁর দেহরক্ষীর বাইকে চড়ে কাজে যাওয়ার। সাদা চেক শার্ট, চোখে রোদ চশমা, হাতে ব্যাগ নিয়ে বাইকে চাপলেও মাথায় হেলমেট পরেননি অনুষ্কা। না তিনি, না তাঁর দেহরক্ষী। অনুষ্কাকে তো চিনতে পেরে তাঁর পিছুও নিয়েছিলেন আলোচকিত্রীরা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

নেটমাধ্যমে দুই তারকার হেলমেট ছাড়া বাইক সফর নিয়ে প্রতিবাদ উঠতে শুরু করে। এর মধ্যে কেউ কেউ আবার নিজেদের পোস্টে ট্যাগ করতে শুরু করেন মুম্বই পুলিশকেও। রাতের দিকে সেই তরফে প্রতিক্রিয়া দিয়ে জানানো হয় ‘আমরা এগুলো ট্রাফিক ব্রাঞ্চের সঙ্গে শেয়ার করে নিয়েছি’।

তবে, শেষ পর্যন্ত ঠিক কী পদক্ষেপ নেওয়া হয়েছে সেই বিষয় স্পষ্ট জানা যায়নি।

 

Exit mobile version