হাসপাতাল থেকে দিলীপ কুমারের ছবি শেয়ার করলেন Saira Banu, কেমন আছেন অভিনেতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

”অভিনেতা দিলীপ কুমারের (Dilip Kumar) শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। দয়া করে গুজবে কান দেবেন না।” সোমবার টুইট করে অনুরাগীদের কাছে এমনটাই অনুরোধ করলেন অভিনেত্রী স্ত্রী সায়রা বানু (Saira Banu)। পাশাপাশি হাসপাতালে তোলা অভিনেতার সাম্প্রতিক একটি ছবিও পোস্ট করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।

 

সোমবার টুইটে বর্ষীয়ান অভিনেত্রী (Saira Banu) লেখেন, ”গত কয়েক দিন ধরে আমার প্রিয় স্বামী ইউসুফ খান অসুস্থ ছিলেন। মুম্বইয়ের একটি হাসপাতালে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন। সকলের প্রার্থনা এবং ভালবাসা এবং স্নেহের জন্য আমি আপনাদের ধন্যবাদ জানাতে চাই। আমার স্বামী, আমার কোহিনূর আমাদের দিলীপ কুমার সাহাবের স্বাস্থ্য স্থিতিশীল এবং চিকিত্সকরা ওনাকে শীঘ্রই ছেড়ে দেবেন বলে আশ্বাস দিয়েছেন। আমি আপনাদের অনুরোধ করছি গুজবে কান দেবেন না। আমি যেমন আপনাদের সাহাবের স্বাস্থ্যের জন্য প্রার্থনা করতে বলছি, তেমনই আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যে মহামারী থেকে আপনারা সবাই সুরক্ষিত ও সুস্থ থাকুন।”

আরও পড়ুন: Familyman 2 সিরিজে মহিলা বাঙালি প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা কি মমতা বন্দ্যোপাধ্যায়? হইচই নেটদুনিয়ায়

 

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় দিলীপ কুমারকে (Dilip Kumar) । পরে জানা যায়, তাঁর ফুসফুসে জল জমেছে। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও কম। অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে অভিনেতাকে। এদিকে অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই নেটদুনিয়ায় বিভিন্ন খবর ছড়িয়ে পড়তে থাকে।

তারপরই রবিবার দিলীপ কুমারের পরিবারের তরফে টুইট করে হোয়াটস অ্যাপে ছড়িয়ে পড়া খবরে বিশ্বাস না করার অনুরোধ করা হয়। সকলকে প্রার্থনার জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও জানানো হয়। সবকিছু ঠিক থাকলে আগামী ২-৩ দিনের মধ্যে তিনি বাড়ি ফিরে যেতে পারবেন বলেও টুইটে জানানো হয়েছে।

গত বছর করোনায় দুই ভাইকেই হারিয়েছেন কিংবদন্তী ওই অভিনেতা। আসলাম খান মারা গিয়েছেন ৮৮ বছরে এবং এহসান খান প্র্যাত হয়েছেন ৯০ বছরে। ২০২০র মার্চ থেকেই স্ত্রীর সঙ্গে নিজেকে আইসোলেশনে রেখেছেন দিলীপ কুমার। চিকিৎসার প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরতে দেখা যায়নি তাঁকে। আপাতত অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় তাঁর ভক্তরা।

আরও পড়ুন:  ভালো নেই দিলীপ কুমার! ফুসফুসে জল জমেছে, কমেছে রক্তে অক্সিজেনের মাত্রাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest