শ্রদ্ধাঞ্জলি! সুশান্তের নামে বিহারের পূর্ণিয়ার রাস্তার নামকরণ, ভাইরাল ভিডিয়ো

তাঁর চলে যাওয়া মেনে নিতে পারে‌ননি কেউ!‌ তাই তাঁর নিজের শহরেই সুশান্ত সিং রাজপুতকে মনে করে রাখতে একটি রাস্তার নামকরণ করা হল সুশান্তের নামে। আর সেই নামকরণের অনু্ষ্ঠানের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

সুশান্ত সিং রাজপুত পূর্ণিয়া জেলার মালদিহার আদি বাসিন্দা। লাইভ হিন্দুস্থানের রিপোর্ট অনুসারে, সেই শহরের মেয়র সবিতা দেবী সুশান্তকে একজন প্রতিভাবান, মহান অভিনেতা উল্লেখ করে একটি রাস্তার নাম সুশান্তের নামে করার প্রস্তাব দেন। মধুবনী থেকে মাতা চক পর্যন্ত যে রাস্তাটি গিয়েছে, সেটির নামকরণ সুশান্তের নামে করার কথা বলেন তিনি। এছাড়া একটি মোড়ও সুশান্তের নামে করা হবে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন: কুখ্যাত ডন বিকাশ দুবের বায়োপিকে অভিনয় করবেন মনোজ বাজপেয়ী! কী বললেন অভিনেতা?

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, সে বিষয়ে দাবি জানাতে শুরু করেছেন নেট জনতার একাংশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পর এবার মহারাস্ট্র সরকারের কাছেও সিবিআই তদন্তের দাবি জানাতে শুরু করেন নেট নাগরিকরা। শুধু তাই নয়, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার গল্প অনেক আগে থেকেই সাজানো ছিল বলেও অনেকে অভিযোগ করছেন। মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হবে কি না, তা নিয়ে প্রয়াত অভিনেতার পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

জুলাই মাসের ২৪ তারিখে সুশান্তের শেষ ছবি দিল বেচারা মুক্তি পাচ্ছে ডিজনি+‌হটস্টার–এ। ২০১৪ সালের হলিউড রোম্যান্টিক ছবি ‘‌দ্যা ফল্ট ইন আওয়ার স্টার’‌ ছবির অফিসিয়াল রিমেক এই ‘‌দিল বেচারা’‌। আর পাঁচটা ছবির মতো এটিরও হল রিলিজের কথা ছিল। কিন্তু করোনা সংক্রমণের পর লকডাউনের কারণে সেটি সম্ভব হচ্ছে না বলেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি।

আরও পড়ুন: স্বজনপোষণের নয়া ভার্সন? বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে লঞ্চ করছেন করণ জোহর!