বিদ্যুতের বিল এক লাফে বাড়ল ১০ গুণ! হয়রান তাপসী, হুমা সহ একঝাঁক বলি তারকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বিদ্যুতের বিলে গরমিল নিয়ে মুম্বইয়ে একের পর এক বিতর্ক। যার শিকার হতে হল এবার অভিনেত্রী তাপসী পান্নু ও হুমা কুরেসিকে। জুন মাসের জন্য তাপসীর ইলেকট্রিক বিল এল ৩৬ হাজার টাকা আর হুমার ইলেকট্রিক বিল এল ৫০ হাজার টাকা!

রবিবার টুইটারের দেওয়ালে তাপসী লেখেন, ‘লকডাউনের তিন মাস.. এবং আমি এটা ভেবেই পাচ্ছি না গত এক মাসে আমার বাড়িতে কোনও নতুন ইলেকট্রনিক্স জিনিসটা আমি কিনেছে বা ব্যবহার শুরু করেছি যে কারণে আমার বিদ্যুতের বিল এই পরিমাণ বেড়ে গিয়েছে। আদানি ইলেকট্রিসিটি মুম্বই আপনারা ঠিক কোন ধরণের বিদ্যুতের মাশুল নিচ্ছেন?’ এই টুইটের সঙ্গে নিজের বক্তব্যের সমর্থনে দুটি বিলের স্ক্রিনশটও যোগ করেন তাপসী। যেখানে স্পষ্টই দেখা যাচ্ছে একমাসে নায়িকার বিদ্যুতের বিল বেড়েছে  ৩২,১৫০ টাকা। 

এখানেই চমকে যাবেন না! কারণ তাপসীর মুম্বইয়ের এই অ্যাপার্টমেন্ট আপাতত তালাবন্ধ। কারণ নায়িকা লকডাউনের শুরু থেকেই রয়েছেন দিল্লিতে তাঁর পরিবারের সঙ্গে। তাই খালি বাড়ির বিদ্যুতের বিল কীভাবে ৩৬ হাজার টাকা হতে পারে ভেবে কুলকিনারা করতে পারছেন না তাপসী। তিনি জানিয়েছেন,’ আমার খালি বাড়িতে কী কেউ ঢুকে পড়ে আমার সম্পত্তি ব্যবহহার করছে! কারণ এই অ্যাপার্টমেন্টে কেউই থাকে না এখন, শুধু সপ্তাহে একবার বাড়ি পরিষ্কারের জন্য দরজা খোলা হয়’।তাপসীর টুইট দেখা মাত্র জবাবে আদানি ইলেকট্রিসিটির তরফে অভিযোগ দায়ের করবার জন্য একটি লিঙ্ক দেওয়া হয় নায়িকাকে। কিন্তু সেটিও কাজ করছে না বলে জানিয়েছেন তাপসী।

আরও পড়ুন: বিদ্যুতের বিল এক লাফে বাড়ল ১০ গুণ! হয়রান তাপসী, হুমা সহ একঝাঁক বলি তারকা

সোমবার এই বিষয়ে অভিযোগ করেছেন, গ্যাংস অফ ওয়াসিপুর খ্যাত নায়িকা হুমা কুরেশি। তিনি টুইট করে জানিয়েছেন গতমাসে বিল দিয়েছিলেন ৬ হাজার টাকা। আর এবার বিল এসেছে ৫০ হাজার টাকার।

প্রায় তিনগুন-চারগুন বিদ্যুত্ বিল এসেছে কমেডিয়ান বীর দাস, অভিনেতা দিনো মরিয়া, অভিনেত্রী আময়রা দস্তুর, শ্রুতি শেঠ সহ গ্ল্যামার জগতের বহু তারকারই। করোনা সংকটের মাঝেই বিদ্যুতের বিলের এই বাড়তি উপদ্রবে নাজেহাল আমচি মুম্বই। 

আরও পড়ুন: ‘আজ হইচই হচ্ছে …কাল মানুষ ভুলে যাবে’, সুশান্তের মৃত্যু নিয়ে কেন এমন বললেন সোনু সুদ?

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest