Site icon The News Nest

পরিবারে এল নতুন সদস্য! স্বামী ড্যানিয়েলকে পাশে নিয়ে নিজেই সুখবর জানালেন সানি লিওন

WhatsApp Image 2020 09 10 at 10.23.57 PM

সানি লিওনের পরিবারে এল নতুন অতিথি। স্বামী ড্যানিয়েলকে পাশে নিয়ে সেই খুশি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।এই মুহূর্তে সানি তাঁর স্বামী এবং তিন সন্তানকে নিয়ে লস এঞ্জেলসে রয়েছেন। সেখান থেকেই বুধবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে খুশির খবর জানিয়েছেন সানি।

আসলে সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের পরিবারে এসেছে ইতালীয় সংস্থা মাসেরাতির একটি লাক্সারি গাড়ি। গাড়িতে বসে দম্পতি তাঁদের অন্তরঙ্গ একটি ছবি শেয়ার করেছেন। সেখানে লেখেন, “Yay! Nothing like picking up my new Maserati with Daniel Weber!”পোস্ট হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সেই ছবিতে ফলোয়ারদের লাইকের বন্যা বইছে।

 

স্বামী ড্যানিয়েল এবং সন্তানদের সঙ্গে কয়েক মাস ধরে লস অ্যাঞ্জেলসে রয়েছেন মডেল, অভিনেত্রী সানি লিওনি। সেখান থেকেই তাঁর ফলোয়ারদের জন্য ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন। জানিয়েছেন, লস অ্যাঞ্জেলসের জীবন তাঁর কেমন কাটছে। আজ  সানি জানালেন, লস অ্যাঞ্জেসলের কোন দু’টি জিনিস তাঁর সব থেকে প্রিয় এবং তা তাঁর ফলোয়ারদের কাছে তুলে ধরলেন তিনি। সুইমিং কস্টিউমে স্বামীর সঙ্গে পুলে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন সানি। সেখানে তিনি জানিয়েছেন, “সূর্যালোক আর স্বামী ড্যানিয়েল, লস অ্যাঞ্জেলসের বিষয়ে তাঁর সব থেকে প্রিয়।”

সানির স্বামী মার্কিন নাগরিক ড্যানিয়েল নিউ ইয়র্কে জন্মগ্রহণ করলেও তাঁর লস অ্যাঞ্জেলসে ব্যবসা রয়েছে। সেখানেই তাঁর একটি স্টুডিও রয়েছে। নিজের একটি প্রোডাকশন হাউস চালান ড্যানিয়েল। তিনি একটি রক ব্যান্ডের লিড গিটারিস্টও।স্বামীর সঙ্গে পুলে তোলা ছবি সানির পোস্ট করার কিছুক্ষণ পরে ড্যানিয়েলও পোস্ট করেন। লস অ্যাঞ্জেলসে তাঁরা দু’জনেই ছুটি কাটানোর বেশ কিছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তাঁদের ফলোয়াররাও লাইক দিতে কোনও কার্পণ্য করেননি সেই সব ছবিতেও। সানির পোস্টে চার ঘণ্টার মধ্যেই ১০ লাখের বেশি লাইক পড়েছে।

Exit mobile version