১৬ বছর বয়েসেই ঘিরে ধরেছিল অবসাদ! আত্মঘাতী TikTok তারকার বন্ধুদের পুলিশি জেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: মাঝরাতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী সোশ্যাল মিডিয়ার (Social Media) জনপ্রিয় TikTok তারকা সিয়া কক্কর (Siya Kakkar)। মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর থেকেই প্রশ্ন উঠে আসছিল, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মতো সিয়াও কি অবসাদে ভুগছিল?

প্রীত বিহারে নিজের বাড়িতেই আত্মহত্যা করেন সিয়া। কিন্তু কী এমন হয়েছিল যে চূড়ান্ত এই পরিণতিকেই বেছে নিতে হল ? সিয়ার মৃত্যুর পর থেকে বারবার প্রশ্ন উঠছে, সুশান্তের মতো সিয়াও কি অবসাদে ভুগছিলেন? পুলিশের প্রাথমিক অনুমান, গত ৪-৫ দিন ধরে তীব্র অবসাদে ভুগছিলেন সিয়া। জানা গিয়েছে, সিয়ার ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

আরও পড়ুন: অর্জুন কাপুরের জন্মদিনে মন ছুঁয়ে যাওয়া পোস্ট মালাইকা-সোনমের

তদন্তের জন্য সিয়ার ফোন বাজেয়াপ্ত করেছে দিল্লি পুলিশ। কল রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে। সিয়ার পরিবারই ফোনের পাসওয়ার্ড জানান পুলিশকে। মৃত্যুর ২০ ঘণ্টা আগে তিনি শেষ ভিডিওটি পোস্ট করেন, নিজের বাড়ি থেকেই। আগাগোড়া লকডাউনে নিজের বাড়িতেই ছিলেন তিনি। পুলিশের তরফে জানানো হয়েছে, সিয়ার কাছের বন্ধু-বান্ধব ও স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বলা হবে। এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

সিয়ার ম্যানেজার অর্জুন সারিন জানান, কার্যক্ষেত্রে সবকিছু ঠিকই ছিল। হয়তো ব্যক্তিগত কারণেই আত্মহত্যা করেন তারকা । বুধবার রাতেও সিয়ার সঙ্গে তাঁর কথা হয়েছিল বলে জানিয়েছেন অর্জুন। নতুন মিউজিক ভিডিও নিয়ে দু’জনের মধ্যে আলোচনাও হয়।  ইস্ট্রাগ্রামে সিয়ার ফলোয়ারের সংখ্যা ১ লাখেরও বেশি, টিকটক-এ ১১ লাখ।

আরও পড়ুন: রিয়াকে চিনি না , অঙ্কিতার সঙ্গে বিয়ের ঠিক হয়েছিল, নীরবতা ভাঙলেন সুশান্তের বাবা

Gmail 6
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest