Site icon The News Nest

অনলাইন ডান্স ক্লাস থেকে আয়! করোনার সঙ্গে লড়তে ৫ কোটি টাকা দিলেন ঊর্বশী

image 2423

ওয়েব ডেস্ক: কোভিড ১৯-এর সঙ্গে লড়াই করতে ৫ কোটি অনুদান দিলেন উর্বশী রউতেলা। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন উর্বশী। সেখানে বলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তিনি নাচের ক্লাস করাবেন। সেই নাচের ক্লাসে যোগ দিয়েছিলেন প্রায় ১.‌৮ কোটি মানুষ।

তিনি বলেছিলেন, যে কেউ, নাচ শিখতে ইচ্ছুক, বা নাচের বিষয়ে কোনও পরামর্শ নিতে ইচ্ছুক এই ক্লাসে বিনামূল্যে যোগ দিতে পারবেন। আর এই ক্লাসের জন্য একটুও খরচ দিতে হবে না। আর সেই বিপুল জনসমর্থন পাওয়ার পরেই তিনি এই ক্লাস করিয়ে অভিনেত্রী মোট ৫ কোটি টাকা পান। আর সেই টাকাই তিনি করোনা ভাইরাসে লড়াইয়ের জন্য দান করতে চাইছেন।

ঊর্বশী বলেন, আমি সকলের কাছে ভীষণ কৃতজ্ঞ। যে যেভাবে পেরেছেন, এই লড়াইয়ে অবদান রেখেছেন। শুধু অভিনেতা, রাজনীতিবিদ, সঙ্গীতশিল্পী বা পেশাদার ক্রীড়াবিদ নয়, সাধারণ মানুষও এগিয়ে এসেছেন। কারণ, এই সময়ে সকলের একসঙ্গে থাকাটা জরুরি, সকলের একে অপরকে সমর্থন করাটা জরুরি। কোনও অনুদানই ছোট নয়। বাকি বিশ্বের সঙ্গে হাতে হাত মিলিয়ে আমরা এই করোনাভাইরাসকে হারাব।

আরও পড়ুন: অলিম্পিকে রুপোজয়ী এই ব্যাডমিন্টন খেলোয়াড়ই তাপসী পান্নুর প্রেমিক? গুঞ্জন নেটপাড়ায়

তিনি আরও বলেন, ক্রাই থেকে শুরু করে ইউনিসেফ, স্বদেশ ফাউন্ডেশন — সকলে কোভিড-১৯ হানায় ক্ষতিগ্রস্তদের জন্য যথাসাধ্য চেষ্টা চালাচ্ছে। তা সে দরিদ্রদের সাহায্য করাই হোক বা চিকিৎসকদের সমর্থন করা, স্বল্পআয় শ্রেণিভুক্ত মানুষ বা গৃহহীনদের সহায়তা, অথবা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আমাদের সহকর্মীদের জন্য এগিয়ে আসা।

সম্প্রতি, অভিনেত্রীর পরবর্তী ছবি ‘ভার্জিন ভানুপ্রিয়া’ ছবির একটি গান ‘বিট পে ঠুমকা’ গান মুক্তি পেয়েছে।

আরও পড়ুন: লকডাউনে তারকাদের ঘরবাড়ি খেলা! অনুপমের গানের কোলাজে প্রকাশ পেল ভিডিও

Exit mobile version