মনরো মোমেন্টে! সমুদ্রের হাওয়ায় উড়ে গেল শিল্পা শেট্টির ড্রেস, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: শিল্পা শেট্টি অনেক দিন কোনও ছবি করছেন না। কিন্তু তাই বলে তিনি খবরে নেই এমনটা নয়। তিনি নাচের শোয়ের জাজ। তিনি নিজের রান্নার নতুন নতুন ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি সব সময় সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। তিনি কখন কোথায় কি করছেন সবই তাঁর ফ্যানেদের সঙ্গে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে ইউরোপে ছুটি কাটাচ্ছেন শিল্পা শেট্টি। ইউরোপ ভ্রমণের সময়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন শিল্পা। ক্রুজে চড়ে ঘুরে বেড়ানোর ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি, ক্রুজে ফটোশ্যুটের একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। তবে সেই ফটোশ্যুটের সময়ই বিড়ম্বনায় পড়তে হয় অভিনেত্রীকে। ফটোশ্যুটের সময় হঠাৎ আসা দমকা  হাওয়ায় পোশাক উড়ে যায় শিল্পার শরীর থেকে। ক্ষণিকের জন্য অপ্রস্তুত হয়ে পড়েন তিনি। তবে ঘটনাটা অবশ্য নেহাতই মজার ছলেই গ্রহণ করেছেন অভিনেত্রী। ভিডিয়োটি নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করে, ক্যাপশানে এই মুহূর্তটিকে ‘মেরিলিন মনরো’ মোমেন্ট বলেই উল্লেখ করেছেন শিল্পা।

https://www.instagram.com/p/B0Qx_3ChlTH/

এই মুহূর্তটিকে শিল্পা কেন ‘মেরিলিন মনরো’ মোমেন্ট বলে উল্লেখ করেছেন তা নিশ্চয় কারোর বুঝতে বাকি নেই। মেরিলিন মনরো হচ্ছেন একজন মার্কিন অভিনেত্রী, যিনি তাঁর সময়ে যৌনতার প্রতীক হয়ে উঠেছিলেন। প্রসঙ্গত, হলিউডের ছবি মেরিলিন মনরোর গাউন উড়ে যাওয়ার দৃশ্যটিই সবচেয়ে বেশি আলোচিত হয়ে উঠেছিল। আর শিল্পা তাঁর এই মুহূর্তটিকে মেরিলিন মনরো সেই মুহূর্তের সঙ্গেই তুলনা টেনেছেন।

টিভির পর্দায় দেখা গেলেও বহুদিন হল সিনেমার জগৎ থেকে দূরেই রয়েছেন শিল্পা শেট্টি। তবে সম্প্রতি খবর মিলেছে দীর্ঘ ১২ বছর পর ফের একবার পর্দায় ফিরতে চলেছে অভিনেত্রী। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে খবর ইয়ামি গৌতম ও দিলজিৎ দোসাঞ্ঝের আগামী কমেডি ছবিতে একজন লেখিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। সূত্রের মারফতে জানা গিয়েছে, অগস্টের প্রথম সপ্তাহেই দেশে ফিরছেন তিনি। তারপরই শুরু হবে ছবির শ্যুটিং। এতদিন পর অভিনয়ে ফিরে শিল্পাও বেশ উত্তেজিত। পরিচালক আজিজ মিশ্রার ছেলে হারুণের অভিষেকও হবে এই ছবির হাত ধরেই। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রমেশ তৌরানি।

এর আগে একটি অনুষ্ঠানে ছবির জগতে ‘কামব্যাক’-এর কথা জানিয়েছিলেন শিল্পা। বলেছিলেন, “আমি অভিনয় ভালবাসি। টেলিভিশনে শো না করলে সিনেমাতেই ফিরে যেতাম। আমার ছেলে জন্মালে ঠিক করি ওকে বেশি সময় দেব। ছবি করলে তাতে আরও বেশি সময় দেওয়া দরকার। তাই করিনি।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest