Yeh Jawaani Hai Deewani: ৮ম জন্মদিনে দেখুন ছবির এই ডিলিট হয়ে যাওয়া দৃশ্য!

সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও কী ভাবে একে অপরের সঙ্গে কাজের জগতে পেশাদারিত্ব দেখাতে হয়, তা এই ছবিতেই দেখিয়েছিলেন রণবীর ও দীপিকা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের এভারগ্রিন ছবির তালিকায় ঢুকে পড়েছে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ (Yeh Jawaani Hai Deewani)। সোমবার, ৩১ মে এই ছবিটি মুক্তির অষ্টম বছর। অর্থাৎ ছবির ৮ম জন্মদিন। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) সম্পর্ক বাস্তবে ভেঙে যাওয়ার পর এই ছবিটিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। কিন্তু তার পরেও দুই অভিনেতার অন-স্ক্রিন রসায়ন নজর কেড়েছিল দর্শকের। আজও রণবীর-দীপিকার ফ্যানেরা এককথায় এই ছবির নাম করেন হিট ছবি হিসেবে।

এই ছবির জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোনের এক ফ্যাবক্লাবের তরফে ছবির একটি ডিলিট করে দেওয়া দৃশ্য শেয়ার করা হয়েছে। এককথায় ছবির দর্শকদের উপহার দেওয়া হয়েছে এই ডিলিট করে দেওয়া দৃশ্যটি। এই দৃশ্যে দেখা গিয়েছে, রণবীর কাপুর এসে দীপিকাকে বলছেন হাতে মাত্র একদিন রয়েছে, তাই তাড়াতাড়ি বেরিয়ে পড়তে। সেই দৃশ্যেই যে অংশগুলি ছবিতে আর রাখা হয়নি, সেটি এদিন শেয়ার করা হয়েছে। দেখুন সেই দৃশ্যটি…

আরও পড়ুন: পড়শি হবেন সানি লিওন! ৩১ কোটি দিয়ে মুম্বইয়ের অন্ধেরিতে Duplex কিনলেন অমিতাভ!

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবিতে রণবীর-দীপিকার সঙ্গে ছিলেন আদিত্য রায় কাপুর ও কাল্কি কোয়েচলিন। ক্রিটিক ও দর্শকের তরফে দারুণ প্রশংসা পেয়েছিল এই ছবিটি। গানগুলিও বেশ হিট করেছিল ছবিটির। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও কী ভাবে একে অপরের সঙ্গে কাজের জগতে পেশাদারিত্ব দেখাতে হয়, তা এই ছবিতেই দেখিয়েছিলেন রণবীর ও দীপিকা।

কাজের দিক থেকে দীপিকা ও রণবীর সিংয়ের ৮৩ এখনও মুক্তির অপেক্ষায়। পরে রয়েছে হৃত্বিক রোশনের সঙ্গে ফাইটার ও শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবির কাজ। এছাড়াও দীপিকার হাতে রয়েছে পরিচালক শকুন বাত্রার একটি ছবি, বিপরীতে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী। যদিও সেই ছবির নাম এখনও ঠিক হয়নি। অন্যদিকে, রণবীরের হাতে রয়েছে আলিয়ার সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের পরের ছবি ব্রহ্মাস্ত্র। সেটির মুক্তির দিনও এখনও ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন: ছোট পরদার রানিমা ওরফে দিতিপ্রিয়া কি প্রেম করেন? জানুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest