করোনার থাবা এবার বনি কাপুরের অন্দরমহলে! আক্রান্ত বাড়ির পরিচারক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: করোনার থাবা এবার বনি কাপুরের বাড়িতে। রিপোর্টে প্রকাশ, বনি কাপুরের বাড়ির কর্মী চরণ সাউয়ের শরীরে মিলেছে কোভিড ১৯-এর উপস্থিতি। তবে চরণকে আইসোলেশনে রাখা হয়েছে বলে খবর। 

বনি কাপুরের লোখন্ডওয়ালার গ্রিন একরের বাড়ির সেই করোনা আক্রান্ত পরিচারকের নাম চরণ সাউ। তারই শরীরে মিলেছে COVID-19-এর উপস্থিতি। এপ্রসঙ্গে বনি কাপুর জানিয়েছেন, চরণকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। গত শনিবার থেকেই অসুস্থ ছিলেন ওই পরিচারক। অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি তাঁকে করোনা পরীক্ষা করতে পাঠান বনি। পরীক্ষার পরই জানা যায় যে চরণ সাউ নামে ওই কর্মী করোনা আক্রান্ত। এরপরই প্রযোজকের পক্ষ থেকে বৃহন্মুম্বই কর্পোরেশনকে খবর পাঠানো হলে তৎপরতার সঙ্গে চরণকে কোয়ারেন্টাইন সেন্টারে রাখার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন: ওজন বাড়ানো নিয়ে অকপট কৃতী, পাশে দাঁড়ালেন ‘ড্রেস দাদা’র

অভিনেত্রী জাহ্নবী এবং তাঁর বোন খুশি কাপুরও এই মুহূর্তে বাবা বনি কাপুরের সঙ্গে তাঁদের লোখন্ডওয়ালার ওই অ্যাপার্টমেন্টেই রয়েছেন, যেখানে করোনা আক্রান্ত পরিচারক ছিলেন। ফলে, এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন বলিউড মহল।

এই বিষয়ে বনি কাপুরের মন্তব্য, “আমি এবং আমার দুই মেয়ে জাহ্নবী ও খুশি, আমরা প্রত্যেকেই সম্পূর্ণ সুস্থ রয়েছি। এমনকী, আমাদের বাড়ির অন্যান্য কর্মীরাও সুস্থ। আমাদের কারোরই কোনও রকম উপসর্গ নেই। পাশাপাশি লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি, জাহ্নবী কিংবা খুশি, আমরা কেউই বাড়ি থেকে বের হইনি।”

পাশাপাশি এমন দ্রুত পরিষেবার জন্য বিএমসি এবং মহারাষ্ট্র সরকারকেও ধন্যবাদ জানিয়েছেন বনি কাপুর। তিনি এও জানিয়েছেন যে, এই মুহূর্তে চিকিৎসকরা যেসব গাইডলাইন দিয়েছেন, তাঁরা সকলেই তা পালন করছেন। তবে এখনও পর্যন্ত তাঁদের বিলাসবহুল আবাসন সিল করার কোনও খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন: কন্যা সন্তানের বাবা হলেন বোল্ট, অভিনন্দন প্রধানমন্ত্রীর

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest