Site icon The News Nest

Bonny-Koushani: একসঙ্গে ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’ রাঁধছেন বনি-কৌশানী! ব্যাপারখানা কী ?

bonny

একসঙ্গে একের পর এক ছবি ঘোষণা করছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। ‘শুভ বিজয়া’, ‘অন্তর্জাল’, ‘রাতের শহর’-এর পর এবার অন্য এক ভেঞ্চারে একসঙ্গে তারকা জুটি। মিলিত উদ্যোগে তাঁরা রাঁধছেন ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’। ছবিটির পরিচালক হরনাথ চক্রবর্তী। সোমবার থেকে শুরু হয়ে গিয়েছে নতুন এই ছবির শুটিং।

শুধু অভিনয় নয়, সিনেমার প্রযোজনাও করছেন তাঁরা । এটাই তাঁদের প্রযোজনা সংস্থা বিকে এন্টারটেইনমেন্টের প্রথম ছবি । বনি-কৌশানী ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়-সহ আরও অনেকে । প্রথমদিন ছবির শুটিং হল উত্তর কলকাতার হেঁদুয়ায়।

আরও পড়ুন: Kaali: মা কালীর মুখে জ্বলন্ত সিগারেট, LGBTQ-র পতাকা! তথ্যচিত্র ঘিরে সমালোচনার ঝড়

ডাল বাটি চুরমা সাধারণত রাজস্থানী খাবার । আর চচ্চড়ি হল বাঙালি খাবার । কিন্তু, সিনেমার নামে এমন রাজস্থানী ও বাঙালি মিশেল কেন ? জানা গিয়েছে, ছবিতে নাকি বনি-কৌশানী একেবারে বিপরীত মেরুর । বনি রাজস্থানী পরিবারের ছেলে । উত্তর কলকাতায় থাকে । আর কৌশানী একেবারে খাঁটি বাঙালি, দক্ষিণ কলকাতার মেয়ে । দুই পরিবারের ঝগড়াঝাঁটি, রাগ থেকে ভাব-ভালবাসা মিলিয়ে আদ্যপান্ত কমেডি সিনেমা দেখতে পাবে দর্শক ।

বনির আশা, সেপ্টেম্বরে ‘ডাল বাটি চুরমা চচ্চড়ি’র শুটিং শেষ করে ফেলা যাবে। আর তেমনটা হলে ডিসেম্বরে ছবিটি মুক্তি পেতে পারে। তা না হলে আগামী বছর রিলিজ করতে পারে।

আরও পড়ুন: KBC 14: ৭ কোটির প্রশ্ন মিস করলেও মিলবে বিরাট প্রাইজ মানি, এই সিজনে থাকছে নতুন মানি স্লট

 

 

Exit mobile version