TMC-তে কৌশানি, BJP-তে বনি! জানেন এই তারকা জুটির লাভ স্টোরি?

২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত 'পারবো না আমি ছাড়তে তোকে'- ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন বনি ও কৌশানি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলার নির্বাচন যত এগিয়ে আসছে তত বেশি চমক মিলছে। বুধবার বিজেপি-তে যোগ দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত।এদিকে গত ২৪ জানুয়ারি তৃণমূল-কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেত্রী কৌশানি মুখার্জি ও পিয়া সেনগুপ্ত।প্রেমিকা ও মা টিএমসি-তে এবং বিজেপি-তে বনি! এটি ঘোষণা হওয়ার পরই চর্চা শুরু হয়েছে চারিদিকে।

চলচ্চিত্র পরিচালক অনুপ সেনগুপ্ত ও অভিনেত্রী তথা ইম্পার সভাপতি পিয়া সেনগুপ্তের ছেলে বনি। তাঁর দাদু সুখেন দাসও জনপ্রিয় অভিনেতা ও পরিচালক ছিলেন। কৌশানী মুখোপাধ্যায় কৃষ্ণনগর উত্তর কেন্দ্রে তৃণমূল-কংগ্রেসের প্রার্থী। আর এদিকে একেবারে বিজেপি-তে যোগ বনির! একথায় একদিকে যেমন হাসির রোল উঠেছে সর্বত্র। সেরকম আলোচনাও চলছে জোরদার।

২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’- ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন বনি ও কৌশানি। এরপরে ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’, ‘গার্লফ্রেন্ড’, ‘জানবাজ’, ‘বিয়ে ডট কম’ ও সম্প্রতি ‘তুমি আসবে বলে’ ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গেছে এই জুটিকে। তবে তাঁরা যে শুরু অনস্ক্রিন কাপল হয়, সে বিষয়ে কারও অজানা নয়। এমনকি নিজেদের সম্পর্কের ব্যাপারে সেভাবে কোনও দিনও লুকোছাপাও করেননি তাঁরা।

আরও পড়ুন: নারী দিবসে নতুন ছবি…৮ মাস পরে ইনস্টাগ্রামে পোস্ট রিয়ার, স্বাগত জানালেন সেলেব থেকে সাধারণ

একসঙ্গে প্রথম ছবির পর থেকেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। আর তারপর থেকে কাজের পাশাপাশি চলছে চুটিয়ে প্রেম।বিভিন্ন সময়ে তাঁরা সংবাদমাধ্যমকে তাঁদের লাভ স্টোরিও শেয়ার করেছেন। রায়চকে গিয়ে গঙ্গার ধারে কৌশানিকে প্রপোজ করেছিলেন বনি। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে তাঁদের আদরমাখা মুহূর্ত।

ভ্যাকেশন থেকে যে কোনও উৎসব, সবেতেই একসঙ্গে দেখা যায় তাঁদের। কিছুদিন আগেই একবার জল্পনা শোনা গিয়েছিল যে, ২০২১ সালে বিয়ে করতে চলেছেন বনি ও কৌশানি। তবে তাঁরা এরপর জানান যে, ২০২২ সালের আগে তাঁদের বিয়ের কোনও প্ল্যান নেই।

আরও পড়ুন: বুমেরাং হল ব্যঙ্গ কবিতা! রুদ্রনীলের ভিডিওয় নেটিজেনদের তীব্র কটাক্ষ, জুটল ‘গিরগিটি’ তকমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest