Boycott Pathaan trends on Twitter after netizens object to SRK, Deepika Padukone's Besharam Rang

Boycott Pathaan: গান জুড়ে শরীর-প্রদর্শন, দীপিকার ‘বেশরমি’র জেরে ছড়াচ্ছে বয়কটের আগুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সদ্যই মুক্তি পেয়েছে ‘রেশরম’ নিয়ে শাহরুখের আসন্ন ছবি ‘পাঠান (Boycott Pathaan)-এর গান। এই গানের দৃশ্যায়নে দীপিকার বোল্ড লুক চর্চায় সবমহলে। কখনও গেরুয়া বিকিনি তো কখনও সিজলিং হট দু-পিসে দীপিকার ‘সেক্সি ডান্স মুভস’ দেখে ভক্তহৃদয়ের ধুকপুকানি যতই বাড়িয়ে দিক না কেন, দীপিকার এমন অবতার দেখে রেগে কাঁই মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

ছবির প্রথম গানের ভিডিয়ো মুক্তি পাওয়ার পর থেকেই আগুন ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ‘বেশরম রং’-এ খোলামেলা দীপিকা পাড়ুকোনকে শাহরুখ খানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে এক দিকে যেমন দর্শকের উত্তেজনার পারদ চড়েছে, অন্য দিকে নিন্দায় মুখর হয়েছেন আর এক দল।

আরও পড়ুন: Monti Roy : ভাইরাল নগ্ন ভিডিয়ো ঘিরে জোর চর্চা, মুখ খুললেন সোশ্যাল মিডিয়া স্টার

সেই পরিস্থিতিতে বেঁকে বসেছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রক। নরোত্তমের দাবি, খারাপ উদ্দেশ্য নিয়ে এই গানের ভিডিয়ো শুট করা হয়েছে। তিনি সাফ জানান, দৃশ্যগুলি কুরুচিকর, অশ্লীল। সেগুলি সংশোধন না করলে মধ্যপ্রদেশে এ ছবির প্রদর্শন হবে না। তার পরই নেটদুনিয়া ছেয়ে গিয়েছে বয়কটের রবে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন সংক্রান্ত প্রতিটি পোস্টের নীচে মন্তব্য জমছে ‘বয়কট পাঠান’। মধ্যপ্রদেশের মন্ত্রীর কটাক্ষ, ‘দীপিকা এমনিতেও টুকরে টুকরে গ্যাং-এর সদস্যা।’


হিন্দু মহাসভার তরফেও এই গানের বিরোধিতা করা হয়েছে। সংগঠনের সভাপতি স্বামী চক্রপাণী মহারাজ টুইটারে লেখেন, ‘এই গানে গেরুয়া রঙ ও হিন্দু সংস্কৃতির অপমান করা হয়েছে। সেন্সার বোর্ড কী ঘুমোচ্ছিল? আমরা (এই ছবির উপর) ব্যান আরোপ করব। হিন্দু মহাসভা এই গানের বিরোধিতা করবে’।

আরও পড়ুন: Doctor Bakshi Trailer : মেডিক্যাল দুর্নীতির জটে ফেঁসে শুভশ্রী-পরমব্রত-বনি, রহস্যে মোড়া ট্রেলারে চমক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest