Site icon The News Nest

Pathan : ‘গেরুয়া’ দীপিকার সঙ্গে ‘সবুজ’ শাহরুখ! লাভ জিহাদের দাবিতে পাঠান বয়কটের ডাক

pathan

পাঠান(Pathan)-এর বেশরম গান মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নয়া ঝামেলা । গেরুয়াবাদীরা তুলছে সিনেমা বয়কটের ডাক। কারণ হিসেবে দেখানো হয়েছে শাহরুখ(Shah Rukh Khan)-দীপিকার(Deepika Padukone) রোম্যান্সের দৃশ্যে নায়িকা পরে আছে গেরুয়া রঙের বিকিনি। তাদের আপত্তি বিকিনিতে নয়। আপত্তি গেরুয়া রঙে।

‘পাঠান’-এর প্রথম গান বেশরম মুক্তি পেয়েছে সোমবারই। তবে এরমধ্যেই সিনেমা বয়কটের ডাক দিয়ে ফেলেছে একাংশ। বিশেষ করে, পাঠান সিনেমার উপর উঠছে হিন্দু ধর্মের অবমাননার অভিযোগ। ফলে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছে টুইটার।

‘বেশরম’ গানের একটি দৃশ্যে দীপিকাকে দেখা গিয়েছে গেরুয়া ওয়ান পিসে। আর সেই দৃশ্যেই শাহরুখ খানকে দেখা গিয়ছে দীপিকার সঙ্গে রোম্যান্স করতে। সোশ্যাল মিডিয়ার একাংশের দাবি শাহরুখের হাত ‘অশ্লীল’ ভাবে ছুঁয়েছে দীপিকাকে। আর হিন্দুদের পবিত্র রং গেরুয়া পরিয়ে দীপিকাকে একজন ‘মুসলিম নায়ক’ শাহরুখ(Shah Rukh Khan), যে আবার সবুজ জামা পরে রয়েছে, এই কাজ করানো আসলেই ‘হিন্দু ধর্মের অবমাননা’। যার ফল ভুগতে হবে পাঠান-এর নির্মাতাদের। উঠছে ছবি বয়কটের ডাক।

কেউ কেউ তো শাহরুখ-দীপিকার এই দৃশ্যকে ‘সফট পর্ন’-এর সঙ্গেও তুলনা করেছেন। বলিউডের সবচেয়ে ‘অশ্লীল’ গান হিসেবেও এটাকে উল্লেখ করা হয়েছে একাধিক টুইটে।

৫৭ বছর বয়সে এসেও শরীরচর্চার প্রতি তাঁর একাগ্রতা দেখে বাকরুদ্ধ ভক্তরা। নেটিজেনের মন্তব্য, ‘সত্যিই কি ওঁর বয়স ৫৭!’ অপর এক নেটিজেন লিখেছেন, ‘৪ বছর পর পর্দায় ফিরছে শাহরুখ, আর অপেক্ষা সইছে না।’ শাহরুখ(Shah Rukh Khan) কন্যা সুহানাও ছবিটি লাইক করে ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন।

 

Exit mobile version