Brahmastra motion poster: Ranbir Kapoor stuns as new-age Shiva

আগুনের তৈরি ত্রিশূল হাতে হাজির শিবরূপী রণবীর, মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’র মোশন পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষমেশ প্রতীক্ষার অবসান। বিগত তিন বছরের নানা প্রতিকূলতা পেরিয়ে অবশেষে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) প্রকাশ্যে নিয়ে আসার দিনক্ষণ ঘোষণা করলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji)। পাশাপাশি মুক্তি পেল সিনেমার মোশন পোস্টারও। মূল চরিত্র রণবীরকে (Ranbir Kapoor) দেখা গেল ‘শিব’ অবতারে। আর তাতেই বুধবার সন্ধেয় নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়ল।

আগেই ঘোষণা করা হয়েছিল বুধবার ১৫ ডিসেম্বর দিল্লিতে বেশ জাঁকজমক করেই হতে চলেছে ‘রালিয়া’ জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র মোশন পোস্টার লঞ্চ অনুষ্ঠান।স্বভাবতই এই খবরে নড়েচড়ে বসেছিল বলিউড। দর্শকদের মধ্যেও চড়েছিল উত্তেজনার পারদ। যেমন কথা তেমন কাজ। এদিন সন্ধ্যায় লঞ্চ করা হল ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’র মোশন পোস্টার। সেখানে দেখা যাচ্ছে আগুনের তৈরি এক দীপ্যমান ত্রিশূল দৃঢ়ভাবে ধরে খরদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন রণবীর কাপুর। তাঁর শরীর থেকে বেরোচ্ছে আগুনের হল্কা। এবং রণবীরের ঠিক পিছনে এক বিরাট কৃষ্ণবর্ণ মূর্তি দেখা যাচ্ছে মহাদেবের, যাঁর হাতেও ধরা রয়েছে সেই অতিপরিচিত বিরাট ত্রিশূল।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

মোশন পোস্টারেই ইঙ্গিত, এই ছবিতে ভালমানের ভিএফএক্সের কাজ রয়েছে। অয়ন অবশ্য সেই কারণেই ছবির রিলিজ পিছিয়েছিলেন। তবে এদিন পোস্টার প্রকাশ্যে আসার পর নেটিজেনরা বলছেন, অয়ন প্রমাণ করেছেন ‘সবুরে মেওয়া ফলে’। মোশন পোস্টারে দুই মূল চরিত্র রণবীর কাপুর ও আলিয়া ভাটের (Alia Bhatt) কণ্ঠস্বরও শোনা গেল। ছবিতে অভিনেতার চরিত্রের নাম শিবা। বিশ্ব-ব্রহ্মাণ্ডে এক অদ্ভূত কর্মকাণ্ড ঘটছে, যা কিনা শুধু শিবা-ই উপলব্ধি করে। আর তাতেই আশঙ্কার সুর প্রেমিকা আলিয়ার কণ্ঠে। তারপর? যার বিনাশ ঘটাতে অবতরণ ঘটে ত্রিশূলধারী শিবার।

প্রসঙ্গত, রণবীর-আলিয়া ছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’তে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নাগার্জুন (Nagarjuna) ও মৌনী রায় (Mouni Roy)। গল্পে রণবীরের গুরুর দৃশ্যে রয়েছেন বিগ বি। মৌনীকে দেখা যাবে নেতিবাচক ভূমিকায়। অন্যদিকে নাগার্জুন রয়েছেন এক গুরুত্বপূর্ণ চরিত্রে। তবে উল্লেখ্য, এহেন ঝাঁ চকচকে কাস্টিংয়ে সঙ্গে শাহরুখ খানকে দেখা যাবে ক্যামিওর রোলে। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest