Brahmastra Song Kesariya: Alia Bhatt And Ranbir Kapoor's Love Anthem Is A Treat To The Ears

Brahmastra Song: বেনারসে রণবীর-আলিয়ার রোম্যান্স, ইউটিউবে ট্রেন্ডিং ‘Kesariya’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত এপ্রিলে রণবীর-আলিয়ার (Ranbir-Alia) বিয়ের আগে মুক্তি পেয়েছিল ‘কেশরিয়া’ (Keshariya) গানের টিজার। বলা হয়েছিল, নবদম্পতিকে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmashtra) টিমের তরফ থেকে ওটাই ‘স্পেশ্যাল গিফট’। আর আজ টিজার বেরোনোর তিনমাস পর মুক্তি পেল গোটা গানটি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই গান নিয়ে চরম উন্মাদনা দেখা গিয়েছে।

সোনি মিউজিকের ইউটিউব চ্যানেলে বেলা বারোটায় গানটি (Keshariya) মুক্তি পেতেই রীতিমত ঝাঁপিয়ে পড়েন দর্শকরা। এই প্রতিবেদন লেখার সময় ইতিমধ্যেই দশ লক্ষ মানুষ গানটি দেখে ফেলেছেন। রণবীর-আলিয়াকে (Ranbir-Alia) প্রথমবার একসঙ্গে সিনেমায় দেখার জন্য সবাই যে অধীর আগ্রহে অপেক্ষা করছে, আজকের উন্মাদনাই তার প্রমাণ।

আরও পড়ুন: Sushmita Sen: সম্পর্কে আছি! প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে ঘনিষ্ট ছবি পোস্ট ললিত মোদীর

এদিন ইনস্টাগ্রাম হ্যান্ডলে লাইভ এসেছিলেন আলিয়া ভাট, রণবীর কপুর এবং অয়ন মুখোপাধ্যায়। ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে আলোচনার মাঝেই এক ভক্ত আলিয়াকে প্রশ্ন করেন, তিনি কোন অস্ত্র হতে চান? নায়িকার উত্তর, “আমি নিজেকে পবনাস্ত্র বলব। কারণ, আমি উড়ে বেড়াতে পছন্দ করি।” রণবীর জানান, তিনি অগ্নি অস্ত্র।

আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। ওই ছবির প্রথম পার্টে এক যুবকের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছে যে এই ব্রহ্মাস্ত্রের ধারক। তার মধ্যেই রয়েছে দেবাদিদেব মহাদেব। কিন্তু, ব্যাপারটি তার অজানা। অথচ এই ব্রহ্মাস্ত্র রক্ষা করার দায়িত্ব তাকে নিতে হবে। শিবের যাত্রা কী ভাবে শুরু হবে, তা-ই দেখানো হবে ব্রহ্মাস্ত্র ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবিতে। এই সিনেমার ট্রেলারে High Quality VFX দেখা গিয়েছে। যা তৈরি করেছেন অস্কারজয়ী VFX Team Prime Focus।

আরও পড়ুন: দু’জন মানুষ কি কাছাকাছি আসতে পারে না? প্রশ্ন ক্ষুব্ধ Lalit Modi-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest