Brahmastra trailer: Alia Bhatt-Ranbir Kapoor's passionate kiss, VFX, Shah Rukh Khan's glimpse and more EPIC moments

Brahmastra Trailer: আলিয়া -রণবীরের চুমু,দুর্দান্ত ভিএফএক্স, শাহরুখ খানের ঝলক এবং আরও EPIC মুহূর্ত, প্রকাশ্যে ব্রহ্মাস্ত্রর ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে মুক্তি পেল অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার।এই মাইথোলজিক্যাল থ্রিলার ফিল্মে মুখ্যভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।এই ‘ব্রহ্মাস্ত্র’-এই প্রথমবার পর্দায় দেখা যাবে নবদম্পতিকে। পাশাপাশি দেখা যাবে অমিতাভ বচ্চন,নাগার্জুনাকে।খলনায়িকার ভূমিকায় অভিনেত্রী মৌনি রায়।

রণবীর-আলিয়ার ব্যক্তিগত সম্পর্কে গুরুত্বপূর্ণ এই ছবি ৷ তাই রণলিয়া অনুরাগীদের আগ্রহ এখন আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে ৷ ট্রেলারে শোনা গেল বিগ বি-র বলিষ্ঠ ভয়েসওভার ৷ দর্শকদের তিনিই জানিয়ে দেন এই কাহিনির সারাংশ ৷ শিবা নামক এক যুবককে কেন্দ্র করে এর কাহিনি ৷ সে জানে না পৃথিবীর আদি শক্তি থেকে তৈরি হওয়া ব্রহ্মাস্ত্রের রক্ষক সে-ই ৷ মূলত ব্রহ্মাস্ত্রের সঙ্গে শিবার যোগসূত্র এই ট্রেলারে বোঝানোর চেষ্টা হয়েছে। আলিয়াকে দেখা যাবে ইশার চরিত্রে ৷ শুভ আর অশুভের এই লড়াই তো চিরন্তন।ব্রহ্মাস্ত্র-এর খোঁজে রয়েছে অশুভ শক্তির ধারক খলনায়িকা জুনুনও।

আরও পড়ুন: Minakshi-Durnibar: পরকীয়ার জের, বিচ্ছেদের পথে হাঁটছেন দুর্নিবার-মীনাক্ষি?

এছাড়া ট্রেলারে ইঙ্গিত রয়েছে ছবির অন্য অভিনেতা-অভিনেত্রীদের চরিত্র সম্পর্কেও ৷ গুরুজির ভূমিকায় অমিতাভ, নাগার্জুনের চরিত্রেরও হালকা আভাস মিলেছে ট্রেলারে ৷  ছবির ট্রেলার শেয়ার করে আলিয়া লেখেন, “আমাদের হৃদয়ের একটি টুকরো…ব্রহ্মাস্ত্র ৷ আপনাদের সঙ্গে দেখা হচ্ছে 9 সেপ্টেম্বর ৷” এই ছবির প্রযোজক করণ জোহর ।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

আরও পড়ুন:  Sushant Singh Rajput: ‘প্রতিদিন তোমাকে মিস করি’, সুশান্তের মৃত্যুবার্ষিকীতে অদেখা ছবি পোস্ট রিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest