Brahmastra Trailer Date Finally Revealed Through An Otherworldly Teaser Fr. Ranbir Kapoor, Alia Bhatt & Team!

Brahmāstra: মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’-র প্রথম ঝলক! কবে মুক্তি পাচ্ছে ট্রেলার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যেখান সেখান থেকে জেগে উঠছে অতিজাগতিক শক্তি। সে শক্তি ব্রহ্মাণ্ড-স্রষ্টার। যা ভর করছে পার্থিব দুই নারী-পুরুষের মধ্যে। পুরাণ, ফ্যান্টাসি এবং রোমাঞ্চের মিশেলে এমনই অভিনব রসায়ন পর্দায় নিয়ে আসতে চলেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’। যার ঝলক মুক্তি পেল ৩১ মে, মঙ্গলবার।

টিজার মুক্তি পাওয়ার সাথে সাথেই তা ব্যাপকভাবে দর্শকদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে। টিজারের পাশাপাশি জানিয়ে দেওয়া হয়েছে, আর ১০০ দিন পর অর্থাৎ আগামী ৯ ই সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে। একইসাথে জানা গেছে, এই ছবির ট্রেলার মুক্তি পাবে আগামী ১৫ ই জুন। এই ছবিতে রণবীর কাপুর(Ranbir Kapoor), আলিয়া ভাটের(Alia Bhatt) পাশাপাশি অভিনয়ে থাকছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়। এদের প্রত্যেককে দেখা যাচ্ছে টিজারে।

আরও পড়ুন: Manjusha Neogi: বিদিশার ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার, শোকে চরম পদক্ষেপ?

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

প্রসঙ্গত অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র তিন ভাগে তৈরি হবে। প্রথমভাগ ‘শিবা’ দিয়ে শুরু হচ্ছে বলিউড যাত্রা। শুধু হিন্দি নয়, এই ছবি তামিল, তেলেগু, মালায়ালাম,কন্নড় ভাষাতেও মুক্তি পাবে বলে জানা গিয়েছে। অন্যদিকে জানা যাচ্ছে, এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে যেমন রয়েছেন ডিম্পল কাপাডিয়া, ঠিক সেরকমই একটি ক্যামিও চরিত্রে থাকছেন শাহরুখ খান।

ঝলক মুক্তির দিনই একসঙ্গে ছবির প্রচারে এসেছিলেন রণবীর, এসএস রাজামৌলি এবং অয়ন মুখোপাধ্যায়। সকাল সকাল বিশাখাপত্তনমের পথে দেখা যায় তাঁদের। উচ্ছ্বসিত ভক্তরা পুষ্পবৃষ্টিতে ভরিয়ে দেন তাঁদের।

আরও পড়ুন: Arijit Singh: ৫ কোটি দাও! আন্ডারওয়ার্ল্ড থেকে হুমকি অরিজিতের কাছেও

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest