হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজছেন অভিষেক! সামনে এল ‘ব্রেথ ইনটু দ্যা শ্যাডোস’- এর Teaser

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: আন্তর্জাতিক ফাদার্স ডে-র দিনেই সন্তানকে খুঁজে বের করার এমন চমকপ্রদ এক টিজার দর্শকদের উপহার দিলেন অভিষেক বচ্চন। মেয়ে সিয়াকে খুঁজছেন তিনি। ছোট্ট একটি টিজারে মেয়ের আচমকা হারিয়ে যাওয়া এবং তাকে খুঁজে বের করার এক অদম্য ইচ্ছের কথাই জানানো হয়েছে।

রবিবার মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইমের নতুন ওয়েব সিরিজ ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস-এর প্রথম ঝলক। একই সঙ্গে অভিষেক সোশ্যাল মিডিয়ায় সেই টিজার শেয়ার করে জানিয়েছেন, ১ জুলাই মুক্তি পাচ্ছে সিরিজের ট্রেলার।

আরও পড়ুন: ‘তুমি আমার সবকিছু’, চাপে থাকা বাবাকে প্রশংসায় ভরালেন আলিয়া

২০১৮ সালে অ্যামাজন প্রাইম ভিডিয়োর অরিজিনাল সিরিজ হয়েছিল ‘ব্রিদ’। সেটিরই দ্বিতীয় সিজনে অভিনয় করছেন অভিষেক। গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম ঝলক শেয়ার করেছেন অভিনেতা। এবারের সিজনের নাম ‘ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস’। এবার সামনে নিয়ে এলেন নিজের চেহারা। হারিয়ে যাওয়া এক বাচ্চা মেয়ের মিসিং লেখা ছবি হাতে আলো-ছায়ার মাঝে চেয়ারে বসে অভিষেক। প্রথম লুকেই একটা রহস্যের ছাপ রেখে দিলেন অভিনেতা।

এই দ্বিতীয় সিজনটিও একটি সাইকোলজিকাল থ্রিলার। এতে অভিষেকের সঙ্গে দেখা যাবে নিত্যা মেনন ও অমিত সাধকে। প্রথম সিজনের পুলিশ ইনস্পেকটর কবীর সাওয়ান্তের চরিত্রেই ফের দেখা যাবে অমিতকে। এতে নিত্যা মেননের ডিজিটাল অভিষেক হতে চলেছে। প্রথম সিজনের মূল চরিত্রে ছিলেন আর মাধবন। ব্রিদ: ইনটু দ্য শ্যাডোস, মুক্তি পাবে ১০ জুলাই প্রাইম ভিডিয়োতে।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতে বেসামাল বলিউড! সমালোচনার জেরে টুইটার ছাড়ছেন সলমন ঘনিষ্টরা

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest