Site icon The News Nest

Byomkesh Durgo Rahasya: বেশি টাকা চাওয়ায় বাদ মৌনি? ‘ব্যোমকেশ’ দেবের ‘সত্যবতী’ কি পূজা?

dev

দেব যে ব্যোমকেশ রূপে বড় পর্দায় হাজির হবেন, সে খবর পুরনো। টলিপাড়ায় এখন চর্চিত বিষয়, ‘দুর্গরহস্য’ অবলম্বনে বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে সত্যবতীর চরিত্রে কাকে দেখা যাবে। বিগত কয়েক সপ্তাহ এই নিয়ে বিস্তর জল্পনা কানে এসেছে। এক সময় শোনা গিয়েছিল, ছবিতে অজিত চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে অম্বরীশ ভট্টাচার্যকে। অন্য দিকে, সত্যবতী হিসেবে নির্মাতাদের পছন্দ ছিলেন মৌনী রায়। কিন্তু এখন অন্য খবর কানে আসছে। শোনা যাচ্ছে, প্রস্তাব গেলেও বলিউড অভিনেত্রী মৌনী রায় নাকি এই ছবিতে থাকছেন না। পরিবর্তে সত্যবতীর জন্য নির্মাতারা অন্য এক জন অভিনেত্রীকে নিয়ে ভাবনাচিন্তা করছেন।

গুঞ্জন, সত্যবতীর চরিত্রে দেখা মিলতে পারে পূজা বন্দ্যোপাধ্যায়ের। হিন্দি টেলি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ পূজা। টলিগঞ্জেও তাঁর কাজের অভিজ্ঞতা রয়েছে। দেবের সঙ্গে ‘হইচই আনলিমিটেড’ ছবিতে অভিনয় করেছেন এই সুন্দরী। সদ্য়ই রাজা চন্দের ছবির কাজ শেষ করেছেন, যেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের নায়িকা হিসাবে দেখা যাবে পূজাকে। ইতিমধ্যেই নাকি সত্যবতীর চরিত্রের জন্য অফার গিয়েছে পূজার কাছে, তবে কৃশিবের মা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ‘কথা হয়েছিল। কিন্তু এখনও কিছু পাকা হয়নি’।

আরও পড়ুন: Srabanti Chatterje: প্রেমের চর্চা তুঙ্গে, তারই মধ্যে জানা গেল শ্রাবন্তীর ‘বর’ শুভ্রজিৎ!

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে মৌনির অনুপস্থিতিতে অতিথি বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে পূজাকে, এখানেও কি মৌনির স্থান দখল করবেন নায়িকা? জানা যাচ্ছে, সত্যবতীর চরিত্রের জন্য মৌনিই প্রথম পছন্দ ছিলেন নির্মাতাদের। একটি রিয়ালিটি শো-এর সূত্রে দেবের সঙ্গে আলাপ নায়িকার। তবে চরিত্রে জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক চেয়ে বসেন বলিউডের নায়িকা, এর জেরেই সরে দাঁড়ান ‘ব্যোমকেশ’ নির্মাতারা।

গত ২৮শে জানুয়ারি শরদিন্দু বন্দ্যোপাধ্যায় সৃষ্ট বাঙালির প্রিয় গোয়েন্দা চরিত্রকে আবারও বড় পর্দায় ফিরিয়ে আনার কথা ঘোষণা করেছিলেন দেব। শুধু অভিনেতা নয়, এই ছবির প্রযোজনার দায়িত্বেও থাকছেন টলি তারকা। দেবের প্রোডাকশন হাউজ- দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মসের যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে ‘ব্যোমকেশ দূর্গ রহস্য’।

আরও পড়ুন: Sudipta Banerjee: মাঝরাতে ঘুম ভেঙে যাচ্ছে, TMC নেতাকে বিয়ের আগে টেনশনে অভিনেত্রী

Exit mobile version