Byomkesh Durgo Rahasya: Tollywood Actor Dev Announce His Next Film, Did Srijit Mukherji Directed it?

Byomkesh Durgo Rahasya: এবার ব্যোমকেশ দেব? নায়িকা রুক্মিণী? পরিচালনায় সৃজিত? সব উত্তর এখানেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রূপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার কি সেই তালিকায় যুক্ত হতে চলেছে দেবের নামও।

শনিবার, ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্তির দিনই এই ব্রেকিং নিউজ দিয়েছেন টলি সুপারস্টার।  ব্যোমকেশ নিয়ে খুব বেশি রহস্য ভেদ করেননি দেব। জানিয়েছেন ছবির নাম ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। হ্যাঁ, শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘দুর্গ রহস্য’-এর জট পর্দায় খুলবেন দেব। সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন ছিল এই ছবির পরিচালকের আসনে থাকবেন সৃজিত মুখোপাধ্যায়। তবে সৃজিত সাফ জানান, দেবের ‘দুর্গ রহস্য’ মোটেই পরিচালনা করছেন না তিনি। টুইট শেয়ার করেই সৃজিত লেখেন, “সম্পূর্ণ ভুল ও ভিত্তিহীন খবর। এরকম কোনও পরিকল্পনা কোনওদিন ছিল না, আগামী দিনেও নেই।” এরপরই আবার দেবকে ট্যাগ করে পরিচালক লেখেন, “দেবকে একটি ঐতিহাসিক চরিত্রে কাস্ট করার ইচ্ছে আছে। দেখা যাক।”

আরও পড়ুন: Pathaan Box office Collection: দ্বিতীয় দিনেও ‘পাঠান’ ঝড়, ভাঙছে একর পর এক রেকর্ড

বছর খানেক আগে অঞ্জন দত্ত ‘দূর্গ রহস্য’ থেকে সরে দাঁড়ান। জানিয়ে দেন ব্য়োমকেশ নিয়ে আর ছবি নয়। স্বস্ত্ব দিয়ে দেন প্রযোজক শ্যাম সুন্দর দে-কে। সেই সময় অনেকে পরিচালকই নাকি ইচ্ছা প্রকাশ করেছিল এই ছবি তৈরির, তালিকায় ছিলেন সৃজিত মুখোপাধ্যায়ও। গত বছর থেকে আলোচনা চলছিল, শ্যাডো ফিল্মস এবং এসভিএফ দুই প্রযোজনা সংস্থা যৌথভাবে ছবিটি তৈরি হবে। তবে ‘মকে পে চওকা’ মারলেন দেব।

অন্যদিকে ‘ব্যোমকেশ’ দেবের সত্যবতী কে হবেন সেই নিয়েও জল্পনা বিস্তর। গার্লফ্রেন্ড রুক্মিণীর সঙ্গেই কি আবারও জুটি বাঁধবেন দেব? রিয়েল লাইফ এই জুটিকেই পর্দায় স্বামী-স্ত্রী হিসাবে দেখা যাবে কিনা সেই নিয়ে জলঘোলা হলেও সেই সম্ভাবনা খানিক কম। কারণ রুক্মিণীর মূল ফোকাস এখন ‘নটী বিনোদিনী’র বায়োপিক। শোনা যাচ্ছে, পুজোতেই নাকি ব্যোমকেশ মুক্তির প্ল্যান রয়েছে দেবের। সেক্ষেত্রে এই ছবিতে নতুন জুটি দেখতে পেতে পারে দর্শক। শ্বেতা ভট্টাচার্যের পর বাংলা টেলিভিশনের কোনও জনপ্রিয় মুখকে এই ছবিতে দেবের নায়িকা হিসাবে দেখা যেতে পারে বলেও চর্চা শোনা যাচ্ছে।

আরও পড়ুন: Pathaan: পাঁচ দিনে ৫০০ কোটি! সাফল্য উদযাপনে মন্নতের ছাদে কিং খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest