Byomkesh o Pinjrapole: Bhaswar Chatterjee Will Play The Role Of Ajit In Byomkesh-o-Pinjrapole With Anirban Bhattacharya

Byomkesh o Pinjrapole: ফের বদলাল অজিত, ব্যোমকেশে অনির্বাণের সঙ্গী এবার ভাস্বর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই প্রথম ব্যোমকেশের (Byomkesh o Pinjrapole) সঙ্গীবদল হল ‘হইচই’-তে।   অজিত আর ব্যোমকেশের বন্ধুত্বের কথা তো বইয়ের পাতাতেই রয়েছে। ছবিতেও তার দেখা মিলেছে বার বার। তবে ‘হইচই’ (Hoichoi)-এর ব্যোমকেশের নতুন সিজনে ব্যোমকেশরূপী অনির্বাণ ভট্টাচার্য্যের (Anirban Bhattacharyya)-র সঙ্গী হিসেবে দেখা যাবে সুব্রত দত্ত (Subrat Dutta) নয়, ভাস্বর চট্টোপাধ্যায়কে (Bhaswar Chatterjee)।

এই খবর শেয়ার করে নেওয়া হয়েছে হইচই এর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। নিজের প্রোফাইল থেকেও ব্যোমকেশের নতুন পোস্টার শেয়ার করে নিয়েছেন ভাস্বর। লেখেন, ‘এটা অফিসিয়াল। হ্যাঁ আমিই অজিত। নতুন সিজনে, নতুন রূপে তৈরি আমাদের প্রিয় সত্যান্বেষী ও তার সঙ্গী!’। এই সিরিজটি শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা চিড়িয়াখানা গল্প অবলম্বনে তৈরি হয়েছে।

আরও পড়ুন: Amitabh Bachchan: অমিতাভের শরীরে নতুন রোগ! রাতে ডাক্তার আনতে হল জলসায়

তবে কেবল নতুন অজিত নয়, এই পোস্টারে প্রকাশ্যে এসেছে সিরিজ রিলিজের দিনও।আগামী মাসের ৭ তারিখ, অর্থাৎ ৭ এপ্রিল মুক্তি পেতে চলেছে ব্যোমকেশ ও পিঁজরাপোল। এই সিরিজে অনির্বাণ ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন অভিনয় করার পাশাপাশি। ফলে তাঁকে এখানে অতিরিক্ত দায়িত্ব সামলাতে হয়েছে।

প্রসঙ্গত, ব্যোমকেশের চিড়িয়াখানা-কে প্রথম পর্দায় তুলে ধরেছিলেন সত্যজিৎ রায় (Satyajit Roy)। ব্যোমকেশ সিরিজের মাত্র একটিই গল্প পরিচালনা করেছিলেন তিনি। উত্তমকুমারকে দেখা গিয়েছিল ব্যোমকেশের ভূমিকায়। পরবর্তীতে অবশ্য চিড়িয়াখানা ছবিটি নিয়ে একাধিকবার সিনেমা তৈরি হয়েছে।

আরও পড়ুন: Hoichoi Web Series: না জানিয়ে ‘ইন্দুবালা’ থেকে বাদ গান, অপমানিত-লজ্জিত জয়তী চক্রবর্তী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest