‘Can you give me some security?’, Pori Moni’s appeal to Sheikh Hasina

‘আমাকে একটু নিরাপত্তা দিতে পারেন?’, Sheikh Hasina’র কাছে আবেদন Pori Moni’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ৩১ অগাস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। জামিন পেয়েও শান্তি নেই তাঁর। বাড়িতে ফেরার সঙ্গে সঙ্গে বাড়ি ছাড়ার নোটিশ পান অভিনেত্রী। সোমবার সরাসরি প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পরীমণি লিখেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা,আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ না।একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।’

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে বাংলাদেশের এলিট ফোর্স র‍্যাব। সেই সময় পরীমণির বাড়ি থেকে বিভিন্ন মদ-সহ নানা ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়।  ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়। ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়।

আরও পড়ুন: মহালয়ায় ফের ‘দুর্গা’ Koel Mallick, জানুন কোথায় দেখা যাবে …

১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। ২২ আগস্ট পরীমণির পক্ষে জামিন আবেদন করা হলে আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করে। পরে আরেক আবেদনে ‘দ্রুত শুনানির’ আরজি জানিয়ে ছিলেন পরীমণির আইনজীবী মজিবুর রহমান। ২৫ আগস্ট হাই কোর্টে রিট ও জামিন আবেদন করেন তিনি।

পরে দু’দিনের মধ্যে পরীমণির জামিন আবেদনের শুনানি করতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করে হাইকোর্ট। সেই মতো ঢাকা মহানগর আদালত ৩১ আগস্টের দুপুরে পরীমণির জামিন মঞ্জুর হয়। তবে জামিন পাওয়ার পরও নিজেকে নিরাপদ মনে করছেন না পরীমণি। সেই কারণেই প্রধানমন্ত্রী হাসিনার দ্বারস্থ হয়েছেন তিনি।

আরও পড়ুন: Shrmaji Namkeen: নতুন ছবির পোস্টারে ঋষি কাপুরের মুখ, আবেগে ভাসলেন অনুরাগীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest