Case filed against Samantha's Item song from Allu Arjun's 'Pushpa'

পুরুষরা লজ্জাহীন,যৌন পিপাসু! আইটেম গানের জন্য মামলা দায়ের সামান্থার নামে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ দিয়েই অভিনেত্রী সামান্থা রাউথ প্রভুকে চিনেছেন জাতীয় স্তরের দর্শক। যদিও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাঁর বেশ কয়েক বছরের কেরিয়ার। কিন্তু সামান্থাকে যাঁরা ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ দেখেছেন, তাঁরা অভিনেত্রীর নতুন লুক দেখলে একেবারে চমকে যাবেন।

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত,পুষ্প : দ্য রাইজ ছবিতে একটি আইটেম নম্বর পারফর্ম করেছেন সামান্থা। সদ্য মুক্তি পেয়েছে তার টিজার। সামান্থার বোল্ড অবতার দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকের বড় অংশ। তেলগু, তামিল, কন্নড়, মলয়লম, হিন্দি এবং ইংরেজি ভাষায় আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবিটি। তার আগে ইউটিউবে সামান্থাকে এই লুকে দেখে অবাক দর্শক। যদিও এই গানের জেরে বিপাকে পড়তে হল তাঁকে।

আরও পড়ুন: VicKat Wedding: ঠিক যেন রাজকন্যা! লিঙ্গভেদ মুছে পাঁচ বোন ছাদনাতলায় আনলেন তাঁকে

‘ও আন্তাভা’ শিরোনামের যে গানে নেচেছেন সামান্থা তাতে পুরুষদের লজ্জাহীন,যৌন পিপাসু হিসেবে উপস্থাপন করা হয়েছে। গানের কথায় বলা হয়েছে,মেয়েরা ঘর থেকেই বেরিয়ে পুরুষদের কারণে হয়রানির শিকার হন।পুরুষরা মহিলাদের নিয়ে আজেবাজে মন্তব্য করে।শাড়ি কিংবা ছোট পোশাক যাই পরুক- মহিলা হয়রানির শিকার হবেই। ফর্সা মেয়েদের পেছনে পুরুষরা ছোটে, শ্যামবর্ণের মেয়েরাও পুরুষদের কারণে হয়রানির শিকার হন।

গানটিতে সামান্থার সঙ্গে নেচেছেন আল্লু অর্জুনও। পুরুষদের একটি সংস্থা এমন গান ব্যবহার করায় ক্ষুব্ধ হয়ে মামলা করেছে। গানটি কম্পোজ করেছেন দেবী শ্রী প্রসাদ, লিখেছেন বিবেকা ও চন্দ্রবোস। একাধিক ভাষায় গানটি মুক্তি পেয়েছে।গানে কোরিওগ্রাফি করেছেন গনেশ আচার্য।

আরও পড়ুন: আগুনের তৈরি ত্রিশূল হাতে হাজির শিবরূপী রণবীর, মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’র মোশন পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest