Friendship Day 2020: বন্ধু চল রোদ্দুরে, মনকেমন মাঠজুড়ে….দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বন্ধুত্ব এমন একটা সম্পর্ক যেখানে কোনও লাভ-ক্ষতির অঙ্ক চলে না  ৷  নিখাদ ভালোবাসা ও সব সময় পাশে থাকার এক নিশ্চুপ অঙ্গিকার ৷ ফ্রেন্ডশিপ ডে ফের মনে করা সিনে পর্দার জনপ্রিয় বন্ধুত্বকে !

রক অন

বন্ধুদের সঙ্গে পুনর্মিলন ফিরিয়ে দিতে পারে জীবনের স্বাদ, বেঁচে থাকার সাধ- ছবিটি দেখলে এমন অনুভূতিই হবে। একদল বন্ধুর গানের প্রতি ভালোবাসা, মতবিরোধ, বন্ধুতে ভাঙ্গন, আর বুল বোজাবুজি শেষে আবার ফিরে আসা – নিয়ে সিনেমার গল্প গড়ে উঠেছে।

ইয়ারানা

রাকেশ কুমারের পরিচালনায় অ্যাকশন ঘরানার এই ছবিটি বন্ধুত্বের দারুণ এক গল্প। দুই বন্ধুর নিখাদ সম্পর্ক আর তার মাঝে ঘটনাক্রমে ফাটল নিয়ে এই ছবির গল্প। তারকাবহুল এই ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, আমজাদ খান, তনুজা ও নীতু সিং. তেরে জয়সা ইয়ার কাহা…বন্ধুকে লক্ষ্য করে আজও গেয়ে ওঠেন বহু মানুষ

আরও পড়ুন:  Raat Akeli Hai review: একলা রাতে রহস্যের সমাধান করুন জটিল যাদবের সাথে, দেখুন ভিডিও

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি:

‘ম্যায় উড়না চাহতা হু, দৌড় না চাহতা হু, গিরনা ভি চাহতা হু..বাস রুখনা নেহি চাহতা’– যদি এমনটাই চান নিজের জীবনে, তাহলে অবশ্যই দেখা উচিত এই ছবি। একদল বন্ধুর অনাবিল আনন্দ, স্মৃতি মেদুর করে তুলবে আপনাকে।

বন্ধুত্বের সেরা ৫ সিনেমার কথা জানতে চাইলে দেখুন এই ভিডিওটি…

 

‘ছিছোরে’

কলেজজীবনের বন্ধুত্ব নিয়ে ২ ঘণ্টা ২৩ মিনিটের এই সিনেমা। হিন্দি ‘ছিছোরে’ শব্দের ইংরেজি ভাবানুবাদ দাঁড়ায় ‘লুজার’। তবে সিনেমার যে পর্যায়ে এসে আপনার মনে হবে, এবার অন্তত এই বদনামটা ঘুচে যাক, ঠিক সে মুহূর্তে অভিনয় আর আবেগঘন কিছু দৃশ্য আপনাকে ভাবতে বাধ্য করাবে, হেরে যাওয়াটাই জীবনের শেষ কথা নয়। সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত মন ভরানো অভিনয় করেছেন এই সিনেমাতে।

‘রং দে বাসন্তী’

যদি মানেন, বিপ্লব আর ভালোবাসা একসঙ্গে চলে, তাহলে ‘রং দে বাসন্তী’ আপনার জন্য। দুর্নীতি এবং প্রচলিত রাজনৈতিক প্রথার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণাই কেবল নয়, রাকেশ ওম প্রকাশ মেহরার এই ছবিতে বর্ণনা হয়েছে বন্ধুত্বের অনন্য রূপ। বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছিল ছবিটি। ২০০৬ সালে মুক্তি পাওয়া এই সিনেমা ভারতের তরুণদের মধ্যে নতুন চেতনার জন্ম দেয়।

এছাড়াও আমার প্রিয় হল জানে তু ইয়া জানে না , সত্য, নিউ ইয়র্ক- সিনেমা. আপনার কোনটা প্রিয় জানান আমাদের কমেন্ট করে।

বন্ধুকে পাঠান এই শুভেচ্ছা ভিডিও…

আরও পড়ুন: Friendship Day 2020: বন্ধুত্ব হোক আরও দৃঢ়, জেনে নিন দিনটি সম্পর্কে অজানা নানা তথ্য…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest