Site icon The News Nest

Chaleya: দু’বাহু ছড়িয়ে চেনা ঢঙে ফিরছেন ‘কিং অফ রোম্যান্স’, মুক্তির অপেক্ষায় ‘জওয়ান’ ছবির নতুন গান

jawan chaleya l 1

কিং খান মানেই রুপোলি পর্দায় ঝড়, কিং খান (King Khan) মানেই আনলিমিটেড রোম্যান্স। অনুরাগীদের উত্তেজনার পারদ আরও খানিকটা বাড়িয়ে প্রকাশ্যে এল ‘জওয়ান’ (Jawan) ছবির পরবর্তীর গান ‘চালেয়া’র কয়েক ঝলক। দুই বাহু ছড়িয়ে ‘সিগনেচার পোজ’-এ আরও একবার ভক্তদের মন জিতে নিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান (Shah Rukh Khan)।

রবিবার সমাজমাধ্যমে হিন্দি, তামিল এবং তেলুগু— এই তিন ভাষায় গানের ঝলক প্রকাশ করেন শাহরুখ। সঙ্গে তিনি লেখেন, ‘‘আপনাদের মনে ভালবাসা জায়গা খুঁজে নেবে।’’ গানের ঝলক থেকে প্রমাণিত, এই গানে তাঁর চিরচেনা রোম্যান্টিক মুডে ধরা দেবেন বাদশা। তাঁর নাচের ঝলকও মিলেছে। তবে, নয়নতারাকে দেখা গিয়েছে খুব সামান্য সময়ের জন্য। সম্প্রতি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব ‘আস্ক এসআরকে’ চলাকালীন শাহরুখ জানিয়েছিলেন যে, ‘জওয়ান’ ছবির বাকি গানের মধ্যে এই গানটিই তাঁর সব থেকে প্রিয়। সূত্রের খবর, কয়েক মাস আগে শাহরুখ এবং নয়নতারা এই গানের শুটিং করেন। গানের কোরিয়োগ্রাফি করেছেন ফারহা খান।

আরও পড়ুন: Tanjin Tisha: রাজের সঙ্গে গোপন ভিডিও ফাঁস! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তানজিন তিশা

ছবির টিজারে অ্যাকশন প্যাক অবতারে দেখা মিলেছিল শাহরুখের, এরপর ছবির প্রথম গান ‘জিন্দা বন্দা’ সেভাবে দাগ কাটতে পারেনি। সেইসময় অনেকেরই দাবি ছিল প্রথম গান হিসাবে অরিজিতের গান মুক্তি পাওয়া উচিত ছিল। অল্প দেরিতে হলেও ‘জওয়ান’-এ অরিজিতের গাওয়া রোম্যান্টিক গানের ঝলক শুনতে পেল অনুরাগীরা।

‘জওয়ান’-অন্য গানগুলির মতো ‘চলেয়া’ গানেও সুর দিয়েছেন অনিরুদ্ধ রবিচনদের। শাহরুখের কথায়, ‘জওয়ানের ভালোবাসা গান এটি… রোম্যান্টিক, খুব ধীর-স্থির। সোমবার মুক্তি পাবে চলেয়া। অনিরুদ্ধ ম্যাজিক্যাল। ফারহাকে সবসময় ভালোবাসি। আর অরিজিৎ… তোমার কন্ঠ আমাকে আবারও ভালোবাসতে শেখায়। শিল্পার কন্ঠ তো ঐশ্বরিক। আর কুমারের লেখনি বরাবরের মতো অসাধারণ’।

আগামি ৭ই সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত এই ছবি। এই প্রথমবার নয়নতারার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে শাহরুখকে।

আরও পড়ুন: Google Doodle on Sridevi: শ্রীদেবীকে শ্রদ্ধা গুগলের, হোমপেজ ভরল রূপে-রঙে-ফুলে

 

 

Exit mobile version