Chanchal Chowdhury starrer karagar part 2 releasing on december

জানা যাবে ‘মীরজাফরের খুনি’র আসল পরিচয়? মুক্তি পেতে চলেছে ‘কারাগার ২’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত আগস্টে ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে মুক্তি পেয়েছিল চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’–এর প্রথম কিস্তি। এর পর থেকেই আলোচনায় ছিল সিরিজটি। বাংলাদেশ তো বটেই, পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয় হয় সিরিজটি। ‘কারাগার’-এর দ্বিতীয় পর্ব কবে মুক্তি পাবে, সেটি জানতে দর্শকের যেন তর সইছিল না। আগামী ডিসেম্বরে ‘কারাগার’-এর দ্বিতীয় কিস্তি যে মুক্তি পাবে, সেটি আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল, মুক্তির তারিখও।

আগামী ১৫ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মটিতে আসতে চলেছে রহস্যধর্মী এই আলোচিত সিরিজের দ্বিতীয় পর্ব। তবে এই তারিখ ঘোষণার ক্ষেত্রেও বেছে নেওয়া হয়েছে কৌশল। শুক্রবার (৪ নভেম্বর) মুক্তি পেয়েছে হইচই-এর নতুন সিরিজ ‘বোধ’। অমিতাভ রেজা চৌধুরী নির্মিত এই সিরিজের শেষ প্রান্তেই জানানো হয়েছে ‘কারাগার টু’ মুক্তির তারিখ। ইতোমধ্যে যারা ‘বোধ’ দেখেছেন, তারা সকলেই বিষয়টি জেনে গেছেন।

আরও পড়ুন: Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে

গত ১৯ অগস্ট হইচইতে মুক্তি পেয়েছিল ‘কারাগার’ সিরিজ। যেখানে মূল চরিত্রে চঞ্চল। ২৫০ বছর ধরে তিনি জীবিত। কিন্তু ৫০ বছর ধরে জেলে বন্দি, যার তালা খোলা হয়নি বহু বছর ধরে। সেখানেই এই রহস্যজনক আসামিকে দেখে চমকে ওঠে দু’বাংলার দর্শক। দাঁতে কালো ছোপ। মারের চোটে চোখ ফুলে লাল টকটকে। গায়ে কালশিটের দাগ। কথাও বলতে পারছে না। ইশারায় বোঝান তিনি মীরজাফরের খুনি। রহস্য জিইয়ে রেখেই শেষ হয় কারাগারের প্রথম সিজন।

এ বার সেই রহস্যের উন্মোচন হবে নাকি নতুন কিছু অপেক্ষা করছে দর্শকদের জন্য।

আরও পড়ুন: Alia Bhatt: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন আলিয়া? ৭ মাসে সন্তানের জন্ম তুলে দিল প্রশ্ন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest