Cheating case filed against Shilpa Shetty and Raj Kundra for Rs 1.51 crore

ফের FIR দায়ের রাজ ও শিল্পার নামে,এবার আর্থিক প্রতারণার অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পর্ন কাণ্ডের পর ফের আইনি জটিলতায় শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং রাজ কুন্দ্রা। তারকা দম্পতির বিরুদ্ধে উঠল আর্থিক প্রতারণার অভিযোগ। মুম্বইয়ের বান্দ্রা থানায় তাঁদের বিরুদ্ধে নীকিন বারাই নামে এক ব্যবসায়ী অভিযোগ দায়ের করেছেন।

পিটিআই সূত্রের খবর, ঐ ব্যক্তির অভিযোগ ২০১৪ সালের জুলাই মাসে এসএফএল নামক একটি ফিটনেস কোম্পানির ডিরেক্টর কাসিফ খান, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা সহ আরো অনেকে তাঁকে ভরসা দেন যে এই কোম্পানিতে ১.৫ কোটি টাকা বিনিয়োগ করলে তিনি এই ব্যবসায় লাভ করতে পারবেন। শিল্পা, কাসিফ ও রাজের তরফ থেকে তাঁকে জানানো হয়েছিল যে ঐ ফিটনেস কোম্পানির একটি ফ্র্যাঞ্চাইসি, জিম (Gym) ও স্পার (Spa) মালিকানা তাঁকে দেওয়া হবে। পুণেতে এই ফ্র্যাঞ্চাইসি খোলার কথা ছিল ঐ ব্যক্তির। কিন্তু টাকা বিনিয়োগ করার পরও তিনি ঐ মালিকানা পাননি।

এরপর নিজের বিনিয়োগের ১.৫ কোটি টাকা ফেরত চান নিতিন বরাই নামে ঐ ব্যক্তি। তখনই শুরু বিপত্তি। ঐ ব্যক্তির দাবি, এরপর থেকেই একের পর এক হুমকি পান তিনি। অভিযোগের ভিত্তিতেই বান্দ্রা পুলিস থানায় চারটি ধারায় দায়ের হয়েছে এফআইআর। ৪২০ (প্রতারণা), ১২০ বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ৫০৬ (ভীতিপ্রদর্শন), এবং 34 (সাধারণ উদ্দেশ্য) এই চারটি ধারায় দায়ের হয়েছে মামলা। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আইনি বিপারে জড়ান শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। শোনা যায়, সেই সময় মহিলাদের দিয়ে পর্ন ফিল্ম শুট করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। সেই সূত্র ধরেই অভিনেত্রী গেহনা বশিষ্ঠকে গ্রেপ্তার করা হয়। গেহনার সূত্র ধরেই নাকি রাজের পর্ন ফিল্মের ব্যবসায় জড়িত থাকার হদিশ পায় পুলিশ। গত ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল শিল্পা শেট্টির স্বামীকে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest