Check Out The Food Menu At The Big Fat Vicky-Katrina Wedding

Vicky-Katrina wedding :৫ রকমের বিরিয়ানি! বিদেশ থেকে ফল-সবজি, আর কী কী রাজকীয় মেনু থাকছে জানেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বছর শেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। দুই বছরের প্রেম অবশেষে পরিণতি পাচ্ছে। ইতিমধ্যেই রাজস্থানে এই রাজকীয় বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছেন ভিকি-ক্যাটরিনার আত্মীয় থেকে তারকা অতিথিরা। বিয়ের দিন উপস্থিত হবেন আরও কয়েকজন প্রথমসারির তারকা। মঙ্গলবার সন্ধেয় সম্পন্ন হয়েছে তাঁদের সঙ্গীত অনুষ্ঠান। এর মাঝেই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে প্রকাশ পেল বলিউডের হবু তারকা দম্পতির বিয়ের মেনু।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, কর্ণাটক থেকে তাজা পণ্য একটি ‘ট্রাকলোড’ করে আনা হয়েছে। যেহেতু ভিকি এবং তাঁর পরিবার খাঁটি পঞ্জাবি, তাই খাবারের এলাহি ব্যবস্থা করা হয়েছে। জানা গেছে, হরেক রক্ম রুটি ও রাইস আইটেমের পাশাপাশি থাকছে একটি পঞ্জাবি প্ল্যাটারও।সেই পঞ্জাবি প্ল্যাটারে ছোলে ভাটুরে, ডাল বুখারা থেকে শুরু করে পঞ্জাবি চিকেন, বাটার চিকেন সহ অতিথিদের জন্য অন্যান্য বিদেশী খাবারও পরিবেশন করা হবে। তালিকায় রয়েছে রাজস্থানি কায়দায় তৈরি মাটনের বিখ্যাত পদ লাল মাস। শেষপাতে নাকি থাকবে কমলালেবুর রাবড়ি।

থাকবে পাঁচ রকমের অরগ্যানিক স্যালাডও। অভ্যাগতদের জন্য সাজিয়ে রাখা হবে সুদূর নেদারল্যান্ডস থেকেআনা রকমারি ফল, ফিলিপিন্স থেকে অ্যাভাগাডো। ফ্রান্স থেকে আনানো হয়েছে চিজ, চকোলেট। এবং পেরি পেরি পনির।

রাজকীয় মেনু থেকে বাদ পড়ছে না ঐতিহ্যবাহী রাজস্থানী খাবারও। পাঞ্জাবি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ান নানান খাবার তাছাড়া আরও কত কী- সম্ভার থাকছে বলিউডের এই জুটির বিয়েতে।  যদিও মূল চমক রয়েছে বিরিয়ানিতে। ভিকি-ক্যাটরিনার জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠানে ৫ রকমের বিরিয়ানি থাকছে মেনুতে। যার দায়িত্বে থাকছেন শ্যেফ ইমতিয়াজ কুরেশি।

সবথেকে আকর্ষণীয় যা সবার নজর কাড়বে সেটি হল বিবাহ কেক। যা ইতালীয় শেফ দিয়ে তৈরি করা হচ্ছে। আরে দাঁড়ান এখনো শেষ হয়নি, এখনও তো মিষ্টি বাকি। এই বিখ্যাত জুটির বিয়েতে মিষ্টি আসছে সোওয়াই মাধোপুরের নামজাদা সমস্ত মিষ্টির দোকান থেকে। থাকছে নানা ধরনের মিষ্টির সম্ভারও। যার মধ্যে থাকবে রাজস্থানের বিশেষ কিছু মিষ্টির আইটেম। যেমন কাজু বরফি,ডোডা বারফি, ব্যাসন চাক্কি,গুলাব জামুন -সহ আরো অনেক কিছু।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest