Chengiz Trailer: action packed benagli movie chengiz trailer launch starred jeet

Chengiz Trailer: মুক্তি পেল ‘চেঙ্গিজ’-এর ট্রেলার, অ্যাকশন শেষে জিৎ বললেন ‘খেলা হবে’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কমার্শিয়াল বাংলা ছবি দীর্ঘদিন ধরেই তেমন ঝড় তুলতে পারছে না বক্স অফিসে। দক্ষিণী ছবির ধুমধাড়াক্কা অ্যাকশন (action) মারপিটের পাশে ক্রমশ ফিকে হচ্ছে টলিউডের মাস ফিল্ম। তবে এতকিছুর পরও জিৎ (Jeet) নিজের জায়গায় অটল। দর্শককে হলমুখী করতে ফের নতুন অ্যাকশন ছবি নিয়ে আসছেন তিনি। আজ, সোমবার মুক্তি পেল তাঁর পরবর্তী ছবি ‘চেঙ্গিজ’-এর (Chengiz) ট্রেলার (trailer)।

নীরাজ পাণ্ডের ছবি দিয়ে বলিউডে অভিষেক হল জিতের। ‘বেবি’, ‘এম এস ধোনি’, ‘আ ওয়েডনেসডে’-র মতো ব্লকবাস্টার ছবির গল্পকার নীরজ পাণ্ডে কলম ধরেছেন এই ছবির চিত্রনাট্যের জন্য।  নিজের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা, তাই প্রচারে কোনও খামতি রাখতে চাইছেন না অভিনেতা। আর সে কারণে মুম্বইয়ে সাংবাদিকদের জন্য আলাদা করে ট্রেলার লঞ্চের অনুষ্ঠান করে ফেললেন তিনি। এদিন গোটা টিম নিয়ে বি টাউনে উপস্থিত ছিলেন জিৎ।

আরও পড়ুন: Ruchismita Guru: আলু পরোটা বানানো নিয়ে মনোমালিন্য মায়ের সাথে, আত্মঘাতী অভিনেত্রী

সিনেমার প্রযোজনা করেছেন জিৎ। ছবিতে নায়িকা চরিত্রে বাঙালি অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। এই প্রথম কোনও অ্যাকশন সিনেমায় কাজ করবেন তিনি। জয়দেব সিং কী করে চেঙ্গিজ হল সেটাই সিনেমার গল্প।  ‘চেঙ্গিজ’ প্যান ইন্ডিয়া মুক্তির জন্য মূল উদ্যোগ নিয়েছেন এএ ফিল্মসের কর্ণধার অনিল থাডানি। এই সংস্থার হাত ধরেই গোটা দেশজুড়ে মুক্তি পেয়েছে ‘বাহুবলী’, ‘পুষ্পা’, ‘কান্তারা’র মতো দক্ষিণী ব্লকব্লাস্টার ছবিগুলো। এবার বাংলা ছবি ‘চেঙ্গিজ’কেও সেই সাফল্যের মুখ দেখাতে চান তিনি।

আগামী ২১ এপ্রিল, ইদের সময় মুক্তি পাচ্ছে ‘চেঙ্গিজ’। আপাতত পর্দায় আরও একবার জিতের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা। ট্রেলারের শেষে জিৎকে বলতে শোনা গিয়েছে, ‘এটা শুধুই ট্রেলার। খেলা এখনও বাকি আছে। খেলা হবে।’ কথাটা যে একেবারেই ভুল নয়, তা ভালই টের পাওয়া যাচ্ছে। মাত্র পৌনে ৩ মিনিটের ট্রেলারেই যা দেখা গেল, তাতে পরিচালক রাজেশ গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় গোটা ছবিজুড়ে যে ভালই ‘খেলা’ দেখা যাবে, সে কথা হলফ করে বলা যায়।

আরও পড়ুন: Swastika Mukherjee: ‘বিকৃত নগ্ন ছবির স্যাম্পল ইমেল করেছে প্রযোজক, সঙ্গে প্রাণনাশের হুমকি’,অভিযোগ স্বস্তিকার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest