'Cherish body folds, take care', loud swastika against body shaming with open back picture

‘শরীরী ভাঁজকে আদর করুন, যত্ন নিন’, খোলা পিঠের ছবি দিয়ে বডি শেমিংয়ের বিরুদ্ধে সরব স্বস্তিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একবিংশ শতকে বাস করেও এখন শরীরের গঠন এবং পোশক নিয়ে অনেকে ক্ষেত্রেই কটাক্ষের শিকার হন অনেকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় এই জিনিসটা সবথেকে বেশি চোখে পড়ে। তারকাদের তো সবথেকে বেশি এইসব পরিস্থিতির সম্মুখীন হতে হয়। এবার বডি শেমিং নিয়ে সরব অভিনেত্রী স্বস্তিকা।

সম্প্রতি স্বস্তিকা ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে আপলোড করেছেন খোলা পিঠের ছবি। ছবিতে দেখা গিয়েছে স্বস্তিকার পরনে সবুজ রঙের শাড়ি ও অল্প গয়না। ব্লাউজ ব্যবহার করেননি স্বস্তিকা। আর এই ছবি আপলোড করে শরীরী ভাঁজ নিয়ে স্পষ্ট মন্তব্য করেছেন অভিনেত্রী। ছবি শেয়ার করে স্বস্তিকা লিখলেন, সব শরীরই সুন্দর! স্বস্তিকা আরও লিখলেন, সাধারণত ফটোশুটে আমরা ফিল্টার বা ছবিকে এডিট করে থাকি। যা কিনা আমাদের আসল চেহারাকে আলাদা করে দেয়। আমি অবশ্য এতে বিশ্বাস করি না। আমার শরীর যেমন, তেমনই ভালবাসি।

আরও পড়ুন: একতা কাপুরের নতুন সিনেমার প্রযোজনা করবেন করিনা কাপুর, পরিচালক হনসল মেহেতা

সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে স্বস্তিকার ছবি নিয়ে নেটিজেনরা ট্রোলে মেতে ওঠেন। অনেক সময়ই স্বস্তিকার ছবি দেখে কুমন্তব্য করেছেন বহু নেটিজেন। কখনও স্বস্তিকা এর প্রতিবাদ করেছেন, কখনও আবার একেবারেই এড়িয়ে গিয়েছেন। তবে এবার বডি শেমিং প্রসঙ্গে নিজের প্রতিবাদকে অন্যরকম রূপ দিলেন স্বস্তিকা।

কাজের পাশাপাশি বোল্ড অবতারের জন্য সবসময় চর্চায় থাকেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিপাড়ার প্রথমসারির অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। ‘প্রাউড’ সিঙ্গল মাদার। তাঁর জীবনের প্রেম, সম্পর্ক সব কিছু নিয়েই অকপট নায়িকা। কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে প্রেম, প্রেমিক নিয়ে নানারকম পোস্ট করেছিলেন স্বস্তিকা। রসিকতা করে স্বস্তিকা লিখেছিলেন, একটি মেয়ের একাধিক বয়ফ্রেন্ড থাকলে অনেক উপকার! প্রেমে দুঃখ না পেয়ে মেয়েদের এভাবেই ভাবতে বলছেন স্বস্তিকা।

আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে চুমু! পরীমণি এবং পুলিশকর্তার ঘনিষ্ঠ ভিডিয়ো প্রকাশ্যে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest