এক মাস পিছিয়ে গেল Bigg Boss 14-র সম্প্রচার! কেন জানেন?

পানভেলের ফার্ম হাউস থেকেই জানিয়ে দিয়েছিলেন। ফের একবার ‘বিগ বস’-এর মঞ্চ মাতাতে আসছেন তিনি। আসছেন তারকা প্রতিযোগীদের সময় পালটাতে। সেই আগমনের জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হবে অনুরাগীদের। কারণ সূত্রের খবর মানলে, একমাসের জন্য পিছিয়ে যাচ্ছে সলমন খান (Salman Khan) সঞ্চালিত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14)।

পানভেলের ফার্ম হাউস থেকে ‘বিগ বস’-এর নতুন মরশুমের কথা জানিয়েছিলেন সলমন খান। নিজের চাষবাসের দৃশ্য প্রোমো ভিডিওয় তুলে ধরে জানিয়েছিলেন এবার তারকা প্রতিযোগীদের সময় পালটাতে চলেছেন তিনি।ভিডিও প্রকাশ্যে আসার পরপরই মুম্বই চলে এসেছিলেন বলিউডের সুলতান। মাঝ রাতে মেহবুব স্টুডিওর বাইরে দেখা গিয়েছিল তাঁকে। তখন থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল ‘বিগ বস ১৪’র শুটিং নাকি সেখানেই শুরু করবেন ভাইজান। শোনা গিয়েছিল, ৫ সেপ্টেম্বর থেকে বিগ বসের নতুন মরশুমের এপিসোড দেখতে পাবেন দর্শকরা। কিন্তু এবারে শোনা যাচ্ছে, অক্টোবরের আগে রিয়ালিটি শো শুরু হওয়ার কোনও সম্ভাবনা নেই। কেন এই দেরি? সূত্রের খবর, টানা বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই (Mumbai)। যাতে ‘বিগ বস ১৪’র সেটও ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তা ঠিক করতে সময় লাগবে। আর করোনা (CoronaVirus) পরিস্থিতিতে সেটের নিরাপত্তায় কোনও খামতি রাখতে চান না শোয়ের নির্মাতারা। তাই শো দেরিতে শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: ‘অকাল বোধন’! মহিষাসুরমর্দিনী রূপে সামনে এলেন মিমি…

এবছর করোনা প্যানডেমিকের কারণে কিছু বাড়তি সতর্কতা নেওয়া হবে Bigg Boss-এর সেটে। প্রথমেই ১৪ দিনের জন্যে প্রত্যেক প্রতিযোগীকে মুম্বই শহরের বিভিন্ন হোটেলে কোয়ারানটিনে রাখা হবে। তারপর তাঁদের কোভিড পরীক্ষা করা হবে। পরীক্ষার ফল নেগেটিভ এলে তবেই তাঁদের বিগ বস হাউসে ঢোকার অনুমতি দেওয়া হবে। শো সম্প্রচারের সময়েও আসতে পারে পরিবর্তন। অনুমান করা হচ্ছে টিভির পর্দায় Bigg Boss 14 দেখা যাবে রাত ১০টা থেকে।

https://www.instagram.com/p/CEN4UxXBqFH/

২০২০ সালের বিগ বসের থিম হল লকডাউন। ছবির ফরম্যাটেও আনা হয়েছে বিস্তর পরিবর্তন। এখনও অংশগ্রহণকারী সেলেবদের তালিকা চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে এবছর Bigg Boss-এর বাড়িতে দেখা যেতে পারে জ্যাসমিন ভাসিন, পবিত্র পুনিয়া, রামানন্দ সাগরের নাতনির মেয়ে সাক্ষী চোপড়া, এজাজ খান এবং নয়না সিং-কে। অন্যান্য বছরের মতো এবারও শো-এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সলমান খান। এই নিয়ে পর পর ১১ বছর Bigg Boss-এর হোস্ট হিসেবে দেখা যাবে ভাইজানকে। বিগ বস-এৎ ইতিহাসে ২০১৯ সালের শো-টিই ছিল সবচেয়ে বেশি দেখা। বিজয়ী হয়েছিলেন টেলি তারকা সিদ্ধার্থ শুক্লা এবং প্রথম রানার আপ হয়েছিলেন অসীম রিয়াজ।

আরও পড়ুন: মিলছে না বয়ান! সুশান্তের পরিচারক, বন্ধুকে পাঁচ ঘণ্টা জেরা সিবিআইয়ের, আজ জেরার মুখে রিয়া ?