Site icon The News Nest

টিকা নিয়েও করোনা আক্রান্ত পরিচালক হরনাথ চক্রবর্তী, ভরতি হাসপাতালে

haranath

করোনার দ্বিতীয় ঢেউয়ে একের পর এক টলি তারকার আক্রান্ত হওয়ার খবর আসছে। এবার কোভিড পজিটিভ পরিচালক হরনাথ চক্রবর্তী । হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। শোনা গিয়েছে, করোনা টিকার (Corona Vaccine) দু’টি ডোজই নিয়েছিলেন পরিচালক। তারপরও আক্রান্ত হয়েছেন তিনি। শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই খবর। তাঁর জ্বর থাকলেও, আপাতত শ্বাসকষ্ট নেই।

পরিচালক অঞ্জন চৌধুরীর সহকারী পরিচালক হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেছিলেন হরনাথ চক্রবর্তী। পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ‘মঙ্গলদীপ’ ছবিতে। তারপর একে একে ‘নবাব’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘বিদ্রোহ’, ‘নবাব নন্দিনী’, ‘বাজিমাত’-এর মতো সিনেমা তৈরি করেছিলেন। ২০০২ সালে রেকর্ড ব্যবসা করেছিল হরনাথ চক্রবর্তী পরিচালিত ‘সাথী’। এই সিনেমার মাধ্যমেই টলিউডে পরিচিতি পেয়েছিলেন অভিনেতা জিৎ ।

আরও পড়ুন : পটকার সঙ্গে রক্তের সম্পর্ক আগন্তুকের! ‘খড়কুটো’য় নতুন অতিথিকে ঘিরে তৈরী হচ্ছে রহস্য

কোভিড পরিস্থিতির এই দ্বিতীয় পর্বে স্টুডিওপাড়ার অনেক তারকাই করোনা আক্রান্ত হয়েছেন। গত শুক্রবার জ্বর-সর্দি নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায় ।

শনিবার তাঁকে বাড়িও পাঠিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু করোনা পরীক্ষার ফল পজিটিভ হওয়ার পর ফের উডল্যান্ড হাসপাতালে ভরতি করতে হয় তাঁকে। অভিনেত্রীর অক্সিজেন লেভেল এখনও কম বলেই জানা গিয়েছে। সামান্য কিডনির সমস্যাও রয়েছে। হৃদরোগ বিশেষজ্ঞ ডা. প্রসূন মিত্রের নেতৃত্বে ৪ সদস্যের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তাঁর।

চলতি বছরে ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন টলিউড তারকা জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দু’জনেই এখন করোনামুক্ত। বোলপুর থেকে ‘কবাডি কবাডি’র শুটিং সেরে ফিরে করোনা আক্রান্ত কৌশিক গঙ্গোপাধ্যায়। আইসোলেশনে রয়েছেন তিনি। কৌশিকের ছেলে উজানও কোভিড পজিটিভ হয়েছিলেন। তবে তিনি এখনও সম্পূর্ণ সুস্থ।

আক্রান্ত হয়েছিলেন ঋতব্রত মুখোপাধ্যায়ও। করোনাকে হার মানিয়েছেন টেলিভিশন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ও শ্রুতি দাসও। এমন পরিস্থিতিতে সোমবার থেকেই ফেডারেশনের উদ্যোগে টলিপাড়ার কলাকুশলীদের করোনা পরীক্ষার কাজ শুরু হয়েছে। চাইলে অভিনেতা-অভিনেত্রীরাও বিনামূল্যে পরীক্ষা করানোর জন্য ফেডারেশনে আবেদন জানাতে পারেন বলে জানিয়েছেন সভাপতি স্বরূপ বিশ্বাস।

আরও পড়ুন : রঙ বাহারি মনোকিনিতে শরীরী হিল্লোল, নেটিজেনদের বুকে ঝড় তুললেন দর্শনা

Exit mobile version