Site icon The News Nest

বিতর্কের মাঝেই কঙ্গনার সঙ্গে সাক্ষাৎ কেন্দ্রীয় মন্ত্রীর, স্বাগত জানালেন বিজেপিতে

kangna shivsena 1

কঙ্গনা রানাওয়াত বনাম মহারাষ্ট্র সরকারের জল্পনায় নতুন টুইস্ট । এবার প্রকাশ্যে কংগ্রেসের থেকে নিজের সমর্থন তুলে নিলেন কঙ্গনার মা আশা দেবী। আশা রানাওয়াত বৃহস্পতিবার জানান তাঁরা বংশ পরম্পরায় কংগ্রেসের সমর্থক, তবে আর নয় । এবার থেকে মোদীজিকেই সমর্থন করবেন তিনি। কঙ্গনা মুম্বইয়ের মাটিতে পা রাখার পূর্বেই স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে তাঁর মেয়ের নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দেওয়ায় আপ্লুুত আশা দেবী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন ।

অভিনেত্রীর বাড়ি থেকে বেরিয়েই কেন্দ্রীয়মন্ত্রী রামদাস আটাওয়ালে জানান, “১ ঘণ্টা কঙ্গনার সঙ্গে কথা হয়েছে। ওঁকে আশ্বস্ত করেছি যে, আমাদের দল ওঁর পাশে রয়েছে। বাণিজ্যনগরী মুম্বইতে ভয় পাওয়ার কোনও কারণ নেই। এখানে বাস করার সবার সমান অধিকার রয়েছে।”

আরও পড়ুন : স্তনের ক্যানসার সারাতে পারে রক্তচন্দন গাছের বীজ, প্রমাণ বিহারের গবেষকের

কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে কথা প্রসঙ্গেই কঙ্গনা জানিয়েছেন যে বম্বে হাই কোর্টে তিনি বৃহন্মুম্বই পুরসভার কাছে থেকে ক্ষতিপূরণের আবেদন জানিয়েছেন। উল্লেখ্য, রামদাস আঠাওয়ালে কঙ্গনা রানাউতকে বিজেপিতে স্বাগতও জানিয়েছেন বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার রাতেই টুইট করে কঙ্গনা জানিয়েছেন যে, গত ১৫ জানুয়ারি নতুন অফিসের উদ্বোধন করেছেন তিনি। করোনা আবহে কাজ বন্ধ থাকায় সবার মতো তিনিও লোকসানের মুখ দেখছেন। অতঃপর বর্তমানে এহেন আর্থিক সমস্যায় অফিস পুনর্নির্মাণ করার মতো অর্থ তাঁর নেই। তাই একপ্রকার হুংকার দিয়েই তাঁর মন্তব্য, “ভাঙা অফিস এরকমই থাকবে। ঠিক করব না। ধ্বংসস্তূপ রেখে দেব চিহ্ন স্বরূপ।”

https://twitter.com/KanganaTeam/status/1304263868127096832?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1304263868127096832%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fentertainment%2Fcinema%2Fkangana-ranaut-wants-compensation-for-demolition%2F

আক্রমণ করতে ছাড়েননি সর্বভারতীয় কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধিকেও (Sonia Gandhi)। “আপনি তো পশ্চিমী দেশে বড় হয়েছেন। এখন ভারতে থাকেন। আপনার নিশ্চয় মহিলাদের স্ট্রাগলের কথা জানা উচিত। যখন আপনার দলের হাতেই একজন নারীকে এমন হেনস্তার শিকার হতে হচ্ছে, আপনি চুপ রয়েছেন। ইতিহাস বিচার করবে আপনার এই নিঃস্তব্ধতা।”

কঙ্গনার মা আশা দেবী সংবাদ মাধ্যমকে জানান , ‘ আমার মেয়ের সাথে গোটা দেশের মানুষের আশীর্বাদ রয়েছে । আমাদের পরিবারের কেউ বিজেপির সাথে কোনোদিনই যুক্ত নন । আমার শ্বশুর চিরকাল কংগ্রেস করতেন । আমরা বরাবরের কংগ্রেস সমর্থক । আমার মেয়ে সেই সত্য , আদর্শকে পাথেয় করে বরাবরই সততার পথে লড়াই করে গিয়েছে । নানা বাধার সম্মুখীন হলেও কখনও পিছিয়ে যায়নি’। সেই লড়াইকে সন্মান দিয়েই তাঁরা কংগ্রেসি পরিবার জেনেও কেন্দ্রীয় সরকার কঙ্গনার ওয়াই প্লাস নিরাপত্তার ব্যবস্থা করেছেন, জানান কঙ্গনার মা।

আরও পড়ুন : বলিষ্ঠ পেশি ও ক্যান্সার প্রতিরোধে বাড়ছে ব্রেস্ট মিল্কের চাহিদা,অনলাইনে বিকোচ্ছে দেদার !

Exit mobile version