এবার কোয়ারেন্টিনে পাঠান হল অভিনেত্রী পূজা বেদীকে, হল COVID-19 টেস্ট

গোয়া: সোমবারই নওয়াজের পর আরও এক বলিউড তারকার কোয়ারেন্টাইনে থাকার খবর শিরোনামে এসেছিল। তিনি অভিনেত্রী পূজা বেদি। কাজের সূত্রেই দিন কয়েক আগে, এই অতিমারী পরিস্থিতির মাঝে বন্ধু-প্রেমিক মানেক কনট্রাক্টরের সঙ্গে গোয়া গিয়েছিলেন বলিউড অভিনেত্রী। আইন অনুযায়ী, ভিন রাজ্য থেকে প্রবেশ করায় সেখানেই তাঁকে আগামী ৩০মে অবধি কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে গোয়া প্রশাসনের তরফ থেকে। আর সেই বিষয় নিয়েই অভিনেত্রী মুখ খুললেন।

সংশ্লিষ্ট রাজ্যের করোনা মোকাবিলা ‘স্ট্র্যাটিজি’তে মোটেই সন্তুষ্ট নন পূজা। সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট সেকথা জানিয়েছেন হাতে কোয়ারেন্টাইন স্ট্যাম্প লাগানো এক ছবি পোস্ট করে। সেই ছবিতেই দেখা যাচ্ছে, আগামী ৩০ মে অবধি কোয়ারেন্টাইনে থাকতে হবে তাঁকে। উপরন্তু অভিনেত্রী এবং তাঁর বন্ধুর কোভিড টেস্টও করা হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: আদুরে আলাপ! দুবাইয়ের সমুদ্র সৈকতে রাজ-শুভশ্রীর রোম্যান্স…

জা জানিয়েছেন, আন্তঃরাজ্য সীমান্ত থেকে যেভাবে ছাড়া হচ্ছে কিংবা COVID-19 টেস্ট করানো হচ্ছে, পুরো প্রক্রিয়াটাই মেনে নেওয়ার মতো নয়! উপরন্তু কোয়ারেন্টাইনদের জন্য বন্দোবস্ত নিয়েও গোয়া সরকারের প্রতি আংশিক ক্ষুব্ধ বলিউড অভিনেত্রী। তাঁর কথায়, “সেখানকার কোয়ারেন্টাইন ফেসিলিটির পরিস্থিতি দেখলেই মনে হবে যে এটা একেবারেই মেনে নেওয়া যায় না!”

প্রসঙ্গত, দিন কয়েক আগে প্রেমিক মানেককে নিয়ে মুম্বই থেকে গোয়ায় গিয়েছেন পূজা। মানেক গোয়ারই বাসিন্দা। সেখানে পূজার বাড়ি, গাড়ি থেকে শুরু করে ব্যবসা, সবই সংশ্লিষ্ট সরকারের রেজিস্টারভুক্ত। আর ব্যবসার কাজে গিয়েই সেই রাজ্যে আটকে পড়েছেন অভিনেত্রী। আপাতত ৩০মে অবধি গোয়ার বাড়িতেই গৃহবন্দি থাকতে হবে তাঁদের।

আরও পড়ুন: লেখালেখিতেও সমান পারদর্শী! শুনুন জীবন নিয়ে কঙ্গনার মন ছুঁয়ে যাওয়া কবিতা…

Gmail 2