রামায়ণের ‘সীতা’ এবার সরোজিনী নায়ডুর ভূমিকায়, ভাইরাল ছবির প্রথম ঝলক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: পর্দার সীতা বলেই পরিচিত তিনি। এবার ফের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রামায়ণের সীতা ওরফে দীপিকা চিখলিয়া।

তবে পৌরাণিক কাহিনি নয়, এবার সীতার ভূমিকায় অভিনয় করা দীপিকা চিখলিয়াকে দেখা যাবে ইতিহাস ভিত্তিক ছবিতে। আরেকটু স্পষ্ট করে বললে, বায়োপিকের মুখ্য চরিত্রে থাকছেন তিনি। স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুর জীবনকাহিনি নিয়ে যে ছবি তৈরি হতে চলেছে, সেখানেই দীপিকা চিখলিয়াকে সরোজিনীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবির নাম ‘সরোজিনী’।

রাজনীতির ময়দানের সঙ্গে অবশ্য দীপিকা অপরিচিত নন। বহু বছর আগে ভদোদরা থেকে বিজেপি প্রার্থী হয়ে নির্বাচনে লড়েছিলেন। সেই সময়ে নরেন্দ্র মোদি, লালকৃষ্ণ আডবানী গেরুয়া শিবিরের অনেক ডাকসাইটে নেতাদের সঙ্গেই অভিনেত্রীর ওঠাবসা ছিল। তবে পরবর্তীতে প্রচারের আলো থেকে দূরে সরে যান। তবে এবার দূরদর্শনে ‘রামায়ণ’-এর পুনঃসম্প্রচার শুরু হতেই এই ধারাবাহিকের অভিনেত্রী দীপিকা চিখলিয়াও ফের খবরের শিরোনামে চলে আসেন। প্রতিটা মুহূর্তে তাঁর সোশ্যাল মিডিয়া আপডেটে নজর রাখছেন নেটিজেনরা। ‘রামায়ণ’-খ্যাত সেই অভিনেত্রীই এবার সরোজিনী নায়ডুর ভূমিকায় ধরা দেবেন পর্দায়।

আরও পড়ুন: ‘মোর ভাবনারে’ নেচে ভারচুয়াল রবীন্দ্রজয়ন্তী পালন মিথিলার

এক্ষেত্রে উল্লেখ্য, দীপিকা যিনি কিনা একসময়ে বিজেপি শিবিরের হয়ে লড়েছিলেন, তিনিই জাতীয় কংগ্রেস দলের প্রথম মহিলা সদস্যা সরোজিনীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। রাজনীতির ময়দানে অভিজ্ঞতা থাকার সুবাদে তাঁর যে সরোজিনীর চরিত্র আত্মস্থ করতে খুব একটা অসুবিধে হবে না, তা বলাই যায়।

সম্প্রতি, নিজের সোশ্যাল হ্যান্ডেলে সরোজিনী নায়ডুর বায়োপিকের ফার্স্টলুক প্রকাশ্যে এনেছেন দীপিকা। যে পোস্টারে স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুর ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। ‘সরোজিনী’র পোস্টারের প্রথম লুক প্রকাশ করতেই সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে তা ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, আকাশ নায়েক এবং ধীরজ মিশ্রর পরিচালনায় বড় পর্দায় আসছে স্বাধীনতা সংগ্রামী সরোজিনী নায়ডুকে নিয়ে ছবি। রয়্যাল ফিল্ম মিডিয়ার ব্যানারের প্রযোজনাতেই শুরু এই সিনেমা তৈরি হবে।

আরও পড়ুন: ‘তোমাকে দেখলেই হৃৎস্পন্দন বেড়ে যায় এখনও’, বিবাহবার্ষিকীতে আনন্দের প্রেমে মশগুল সোনম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest