বহুতল থেকে মরণঝাঁপ, প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যায় ভেঙে পড়লেন সুশান্ত সিং রাজপুত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: কাছের মানুষের আত্মহত্যায় ভেঙে পড়লেন সুশান্ত সিং রাজপুত। দিশার আত্মার শান্তি কামনা করেন সুশান্ত। পাশাপাশি দিশার পরিবারের মানুষ যাতে এই সময় মনের জোর পান, সে বিষয়েও আশা প্রকাশ করেন ‘কেদারনাথ’ অভিনেতা।

সোমবার রাতে মুম্বইয়ের মলাডের একটি বহুতলের নীচ থেকে দিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে, বরিভালির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁকে মৃত ঘোষণা করেন। দিশা কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে উঠতে শুরু করে প্রশ্ন। শুধু তাই নয়, দিশার মতো একজন সদা হাসি মুখের মানুষ কেন আত্মহত্যা করলেন, তা নিয়েও প্রশ্ন উঠছে। এদিকে সুশান্ত সিং রাজপুতের পাশপাশি অভিনেতা বরুণ শর্মারও এক সময়ের ম্যানেজার ছিলেন দিশা সালিয়ান।

আরও পড়ুন : টানাপড়েনই শেষ ,আজও শুরু হল না বাংলা ধারাবাহিকের শুটিং

দিশা সলিয়নের আত্মহত্যার কারণ পুলিশের কাছে এখনও স্পষ্ট নয়। ঘর থেকে কোনও সুইসাইড নোটও মেলেনি। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, আত্মহত্যার সময় ফিয়াঁসে তাঁর সঙ্গে ছিলেন। প্রেমিক রোহন রাই এবং বন্ধুদের সঙ্গে নৈশভোজ সারার পর আচমকাই জানলার কাছে চলে যান দিশা। এরপর কোনও কিছু বুঝে ওঠার আগেই জানলা দিয়ে ঝাঁপ দেন দিশা।

দিশার মৃত্যুর পর পুলিস তদন্ত শুরু করেছে। পাশাপাশি দিশার বন্ধু রোহন রাইয়ের বয়ান রেকর্ড করা হবে বলেও জানানো হয়েছে।ইতিমধ্যেই দিশার বাবা- মাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ ৷  যাঁর সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়েছিল তাঁকে এখনও জিজ্ঞাসাবাদ করেনি ৷ তবে কী কারণে আত্মহত্যা তা নিয়ে অবশ্য এখনও কোনও বয়ান দেয়নি পুলিশ ৷

সুশান্ত সিং রাজপুতের কেরিয়ার দিশার সময় থেকেই সাফল্যের দিকে দিকে যেতে শুরু করেছিল ৷ ২০০৮ থেকে ২০১১, দিস দেশে মে হ্যায় মেরা দিল, জারা নচকে দিখা ঝলক দিখলা যা নামের টিভি শোতে কাজ করতেন তিনি৷ তাঁর টিভিতে সুপারহিট কাজ ছিল পবিত্র রিস্তা৷ বলিউডে সুশান্তের প্রথম কাজ কাই পো চে ৷

আরও পড়ুন : বিকিনি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট, ধর্ষণের হুমকি পেলেন অনন্যা পান্ডের বোন!

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest