Site icon The News Nest

Hero Alam: ফের বিতর্কে হিরো আলম, পুলিশের সামনেই ঋণদাতার সঙ্গে হাতাহাতি

Hero Alam

বিতর্ক থাকবে আর সেখানে জনপ্রিয় অভিনেতা হিরো আলমের নাম থাকবেনা তা কি আবার হয়! সেই কথাটি যেন সত্যি করে আবারো বিতর্কের শিরোনামে উঠে এলেন বাংলাদেশের এই কৌতুক অভিনেতা। এবারের বিতর্কের বিষয় আরো চমকপ্রদ। এক ব্যক্তির সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন তিনি।

ঘটনার সূত্রপাত বেশ কয়েকদিন আগেই। আকাশ নিবির নামে এক ব্যক্তির কাছ থেকে হিরো আলম ৫০ হাজার টাকা ধার নেন। তবে আকাশের দাবি, এক পয়সাও তাঁকে ফেরত দেননি হিরো আলম। টাকা ফেরত না পাওয়ায় বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন আকাশ। হাতিরঝিল থানায় অভিযোগ জানান। যার ফলে থানায় ডাকা হয় হিরো আলম এবং আকাশ নিবিরকে । কিন্তু সেখানে সমস্যার সমাধান তো দূরের কথা বরং দুজনকে থামাতেই কালঘাম ছুটলো পুলিশের ।

আরও পড়ুন: Pathaan Teaser: সামনে এল ‘পাঠান’(Pathan) সিনেমার টিজার

অভিযোগ আদৌ সত্যি কিনা, তা খতিয়ে দেখতে আকাশ এবং হিরো আলমকে মুখোমুখি বসিয়ে কথাবার্তা বলার পরিকল্পনা করেন পুলিশকর্মীরা। অভিযোগ, সেই সময়ই দু’জন হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

হিরো আলম যাওয়ার কথা চাউর হওয়ায় থানায় উপস্থিত ছিলেন বেশ কয়েকজন সংবাদমাধ্যম কর্মী। তাঁরাই হিরো আলম এবং আকাশকে প্রতিহত করেন। এ বিষয়ে হাতিরঝিল থানার উপ পরিদর্শক এনামুল হক বলেন, “তাঁদের দুজনের মধ্যে আর্থিক বিবাদ রয়েছে। সেটা মীমাংসা করতে থানায় ডাকা হয়েছিল। তারা থানায় এসে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।” এরপর যদিও মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন: গলার হার দিয়ে ঢাকলেন উর্ধাঙ্গ, নতুন কায়দায় রাস্তায় Urfi Javed!

 

Exit mobile version