Class of 83 trailer: পুলিশের ‘সত্যিকারের’ এনকাউন্টারের গল্প, প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে ববি দেওল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘সোলজার’, ‘করীব’, ‘গুপ্ত’-এর মতো হিট ছবির নায়ককে এ বার নেটফ্লিক্সে দেখা যাবে ‘ক্লাস অফ ৮৩’ ছবিতে। ববি দেওল ছাড়াও ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনুপ সোনি, জয় সেনগুপ্ত, বিশ্বজিৎ প্রধান প্রমুখ। আজ মুক্তি পেল ছবিটির ট্রেলার। আর ছবিটি মুক্তি পাবে ২১ অগস্ট।

প্রায় ২ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলারে মুম্বই পুলিশের নানা দিক তুলে ধরা হয়েছে। গ্যাংস্টার কালসেকরকে খতম করার জন্য ১৯৮৩ সালে মুম্বইয়ের এক পুলিশ অফিসার একটি বিশেষ বাহিনী গড়ে তোলার দায়িত্ব পেয়েছিলেন। সেই চরিত্রেই দেখা যাবে ববি দেওলকে। পুলিশ ইন্সপেকটর থেকে পুলিশ ইন্সট্রাকটর হওয়ার গল্পই রয়েছে ছবিতে।

আরও পড়ুন: মুম্বইয়ের তাবড় পুলিশ কর্তাদের সঙ্গে ছ’মাস ধরেই ফোনালাপ রিয়ার, কল রেকর্ড থেকে মিলল তথ্য

সত্য ঘটনা অবলম্বন করেই এই ছবির চিত্রনাট্য করা হয়েছে। সৈয়দ ইউনুস হুসেন জাইদির বই ‘দ্য ক্লাস অফ ৮৩’ থেকে এই ছবির গল্প অনুপ্রাণিত। ডিন বিজয় সিংয়ের চরিত্রে দেখা যাবে ববিকে। ছবিতে তাঁর মুখে প্রথম ডায়ালগ শোনা যাবে, ‘আমি আরও একটা শট চালাতে চাই’। অর্থাৎ, পুলিশের এনকাউন্টারের নানা গল্প রয়েছে ছবির কাহিনিতে। কালসেকরকে ধরতে গিয়ে বিজয় সিংয়ের স্ত্রী ও সন্তান মারা যান। তার পর কীভাবে ওই ভয়ংকর গ্যাংস্টারকে খতম করা হয় সেটিই দেখা যাবে ছবিতে।

ছবিটি পরিচালনা করেছেন অতুল সাভারওয়াল। আর এই ছবির মধ্য দিয়েই ডিজিটাল অভিষেক ঘটতে চলেছে ববির। ছবির প্রযোজনা করেছে শাহরুখ খান ও গৌরী খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। ডিজিটাল প্ল্যাটফর্মে কাজ সম্পর্কে ববির বক্তব্য, ‘কনটেন্টের যে বিরাট বিপুল বৈচিত্র্য নেটফ্লিক্সের মতো ডিজিটাল মিডিয়ামগুলো নিয়ে আসছে তা আমায় মুগ্ধ করেছে। তাছাড়া আমার কাজটা চাইলে সারা পৃথিবীর মানুষই দেখতে পারবেন এটা জানতে পারলে একটা আলাদা উত্তেজনা আর উৎসাহ তো হয়ই। এই প্রথমবার আমি ডিজিটাল প্ল্যাটফর্মে কাজ করলাম। অভিনেতা হিসেবে এটা আমার কাছে খুবই চ্যালেঞ্জিং।’

আরও পড়ুন: প্রায় রোজই মুক্তি পাচ্ছে নতুন সিনেমা – ওয়েব সিরিজ, জানেন নিন ওটিটি-তে কোথায় কী চলছে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest