জন্মদিনে মিমিকে আর্শীবাদ আর ভালোবাসা পাঠালেন মমতা, উচ্ছসিত তারকা সাংসদ

মিমির জন্মদিনে একরাশ ভালোবাসা পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার নিজের ৩২তম জন্মদিন সেলিব্রেট করছেন নায়িকা। মিমির জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। টলিউড ইন্ডাস্ট্রির তরফে উপচে পড়ছে বার্থ ডে উইশ। এই বছর বাড়িতেই ঘরোয়া সেলিব্রেশনের মধ্যে দিয়ে জন্মদিনটা পালন করছেন মিমি। জন্মদিনের ঠিক আগেই, সোমবার মাত্র একদিনের জন্য জগন্নাথ দর্শনে পুরী গিয়েছেন যাদবপুরের তৃণমূল সাংসদ। ফিরে এসে ফের কাজে ব্যস্ত।

জন্মদিনটা নিজের দুই চারপেয়ে সন্তান ম্যাক্স আর চিকো এবং তুতো বোন সৃষ্টি চক্রবর্তীর সঙ্গে কাটাচ্ছেন মিমি। এদিন মিমিকে বিশেষ শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রী তথা প্রিয় দিদির কাছ থেকে আর্শীবাদ আর শুভকামনা পেয়ে উচ্ছ্বসিত মিমি। মমতার পাঠানো চিঠি আর ফুলের তোড়া ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন নায়িকা।

আরও পড়ুন: প্রতারণার অভিযোগ, জেনে নিন যেভাবে গ্রেফতারি এড়ালেন সানি লিওনি

মমতা তাঁর শুভেচ্ছা বার্তায় লিখেছেন, ‘প্রিয় মিমি, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভালো থেকো, সুস্থ থেকো। তোমাদের- মমতা বন্দ্যোপাধ্যায়’।

সোশ্যাল মিডিয়ায় মিমিকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরত জাহান, যশ দাশগুপ্ত, প্রসেনজিত্ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী, শুভশ্রী, ঋতাভরীরা।  নিজের ইনস্টাগ্রামে বৃহস্পতিবার মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি আদুরে পোস্ট করেছেন ‘জিজা’ নিখিল জৈন (Nikhil Jain)। তিনি লেখেন, ”জন্মদিনের অনেক শুভেচ্ছা মিমি। আরও বেশি শক্তি ও পজিটিভিটিতে ভরে উঠুক জীবন। আমাদের মনের ইচ্ছার সামনে কোনও শৃঙ্গ-ই উঁচু নয়।” শুভেচ্ছাবার্তার সঙ্গে মিমির সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন নিখিল। যে ছবিটি নুসরতের সঙ্গে তুরস্কে রাজকীয় বিয়ের আসরে তোলা দুটি ছবি।

আরও পড়ুন: ‘প্রমিজ ডে’তে বাংলাদেশে কী সম্মান পেলেন তাহসান,শাকিব ও বিদ্যা সিনহা মিম?