সৃজিত-মিথিলাকে দুর্গাপুজোর উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী, দিদিকে ধন্যবাদ সৃজিত পত্নীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঢাকে কাঠি ইতিমধ্যেই পড়ে গিয়েছে। পুজোর উদ্বোধনে ব্যস্ত মুখ্যমন্ত্রী। তবে সবদিকে খেয়াল রাখেন তিনি, নিয়ম মতোই এ বছরও দিদি শারদীয়ার উপহার পাঠিয়েছেন প্রিয়জনদের। তালিকায় রয়েছেন টলিপাড়ার বহু সদস্যই। এই তালিকায় নতুন সংযোজন মিথিলা। তাই মুখ্যমন্ত্রীর ভালোবাসায় আপ্লুত সৃজিত ঘরনি। মুখ্যমন্ত্রীর পাঠানো উপহারের ছবি পোস্ট করে, দিদিকে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

একদম নতুন বউয়ের মতোই শাড়ি উপহার পেয়েছেন মিথিলা। নীল শাড়ি, সঙ্গে সবুজ-গোলাপির চাওড়া পাড়। সৃজিতের জন্য লাল রঙের পঞ্জাবি পাঠিয়েছেন মমতা।

আরও পড়ুন: সামাজিক নিয়ম মেনে পুজো করছে সেন পরিবার, যোগ দেবেন কর্ন ও রাধিকার প্রথম পুজোয়?

গত বছর ডিসেম্বরেই সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরেছেন সৃজিত-মিথিলা। দেখতে দেখতে প্রায় দশ মাস অতিক্রান্ত। করোনার জন্য দীর্ঘ সময় স্বামীর চেয়ে দূরে কাটাতে হয়েছে মিথিলাকে। তবে ১৫ অগস্ট কাঁটাতার পেরিয়ে কলকাতায় আসেন মিথিলা। তারপর থেকে তিলোত্তমাতেই রয়েছেন বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী, সঞ্চালিকা তথা সমাজকর্মী। মিথিলার সঙ্গে কলকাতাতেই রয়েছে মেয়ে আইরাও।

সদ্যই শ্যুটিংয়ের কাজে মুম্বই পাড়ি দিয়ছিলেন সৃজিত, তবে এখন ফিরে এসেছেন কলকাতায়। বাড়ির বাগানে ফুলের সঙ্গে ফুটেছে সুখী গৃহকোণের মুহূর্ত। সৃজিত ফেরার পর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মিথিলা।

মুক্তির অপেক্ষায় রয়েছে সৃজিতের ওয়েব সিরিজ ‘ফেলুদা ফেরত’। আড্ডা টাইমসে মুক্তি পাবে এই বহুপ্রতীক্ষিত সিরিজ, এখনও সামনে আসেনি তারিখ।

আরও পড়ুন: Breaking: সব পুজো মন্ডপ কন্টেইনমেন্ট জোন, ঢুকতে পারবে না দর্শনার্থীরা, নির্দেশ হাইকোর্টের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest