College drop out Anupam Kher calls IIT pass Kejriwal 'uneducated ... rural'

The Kashmir Files: IIT পাস কেজরিকে ‘অশিক্ষিত…গেঁয়ো’ বললেন কলেজ ড্রপ আউট অনুপম খের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শিষ্টাচার ও সৌজন্যের বোধটাই হারিয়ে ফেলেছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল কে “আনপড় গাওয়ার” বলে চরম অসৌজন্যের পরিচয় দিলেন অনুপম। কাশ্মীর ফাইলস নিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাম্প্রতিক কিছু মন্তব্যের পরিপ্রেক্ষিতে মুম্বইয়ের এই প্রবীণ অভিনেতার এই হেন মন্তব্য।

কাশ্মীরি পন্ডিতদের দুর্দশার কথা শুনিয়ে, দেখিয়ে স্রেফ ব্যবসার উদ্দেশ্যেই কি তৈরি হয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’? বিভিন্ন মহলে ইতিমধ্যেই উঠেছে এই প্রশ্ন। সেই ইস্যুতে সম্প্রতি দিল্লিতে নিজের ভাষণে এমনই প্রশ্ন তুলেছেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির বিজেপি নেতৃত্বের তরফে দাবি করা হয়েছিল যেন সেই রাজ্যে কাশ্মীর ফাইলস ছবিটিকে ট্যাক্স ফ্রি করে দেওয়া হয়। সেই প্রশ্নের জবাবেই কেজরি বলেছেন, ট্যাক্স ফ্রি কেন, সকলে যাতে ছবিটি দেখতে পারেন, তার জন্য এটিকে YouTube-এ তুলে দেওয়া উচিত। তেমন হলে সকলেই বিনা পয়সায় ছবিটি দেখতে পারবেন।

আরও পড়ুন: Bappi Lahiri-র বিপুল সোনাদানার কী হবে? বড় সিদ্ধান্ত নিল পরিবার

কেজরি আরও বলেন কাশ্মীর ফাইলসের মধ্যে দিয়ে আদতে বিকৃত তথ্য তুলে ধরা হয়েছে।বিজেপি নেতাদের স্তুতি করার জন্যই কাশ্মীর ফাইলস বানানো হয়েছে। এটি আসলে একটি প্রচারমূলক ছবি। কেজরির এই  অকপট কথা মোটেও ভালো ভাবে নেননি অনুপম। তিনিও দু কথা শুনিয়েছেন। তবে তা সৌজন্যের সকল মাত্রা পেরিয়ে গিয়েছে।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে অনুপম জানিয়েছেন, কেজরি একজন ‘স্ট্যান্ড আপ কমেডিয়ান’ হতে চাইছেন। এখানেই থামেননি ‘পুষ্কর নাথ।’ দিল্লির মুখ্যমন্ত্রীর উদ্দেশে তোপ দেগে তিনি আরও জানিয়েছেন, ‘একজন অশিক্ষিত গেঁয়ো মানুষও ওঁর মত করে কথা বলেন না।’ কিন্তু একথা বলে তিনি যে কতটা ‘শিক্ষিত’ – তা বুঝিয়ে দিয়েছেন অনুপম।

আরও পড়ুন: Dev-Subhashree: দেব-শুভশ্রীর চুম্বন দৃশ্য শেয়ার, ‘ধুমকেতু’ মুক্তির তারিখ নিয়ে ইঙ্গিত প্রযোজকের

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest