Site icon The News Nest

Munawar Faruqui: ‘লক আপ’-এর প্রথম সিজন জিতে নিলেন মুনাওয়ার ফারুকি, স্বপ্নের পুরস্কার এল ঝুলিতে

munawar

শেষ হল লক আপ এর প্রথম সিজন। বিজেতার শিরোপা পেলেন জনপ্রিয় কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। প্রথম দিন থেকেই একতা কাপুরের এই রিয়েলিটি শোতে এগিয়ে ছিলেন মুনাওয়ার। Lock Upp -এর প্রতিটি গেমে দুর্দান্ত পারফর্ম করেছেন তিনি। এমনকী কঙ্গনা রানাওয়াতের সঙ্গেও বিবাদে জড়িয়েছিলেন তিনি। চাতুরী এবং দক্ষতার সঙ্গে গেম খেলেছেন মুনাওয়ার। আর তার ফলও পেলেন হাতেনাতে।

ঝাঁ চকচকে ট্রফি, ২০ লাখ টাকা ক্যাশ প্রাইজ ও একটি গাড়ি জিতে নিলেন মুনাওয়ার। পাশাপাশি, ইতালিতে কার রাইডের সুযোগ পেলেন। তবে সেই রাইডে তাঁর সঙ্গী অঞ্জলি হবেন কিনা তা প্রশ্নসাপেক্ষ।  ফাইনালে মুনাওয়ারকে কড়া টক্কর দেন পায়েল রোহাতগি, প্রিন্স নারুলা, শিবম শর্মারা। ট্রফি হাতে পেয়ে মুনাওয়ার ধন্যবাদ জানান অলট বালাজি, একতা কাপুর আর কঙ্গনা রানাওয়াতকে।

আরও পড়ুন: Sidharth -Kiara: ব্রেকআপের জল্পনায় জল! ইদের পার্টিতে কিয়ারার হাত ধরেই সিদ্ধার্থ

আর পাঁচটা রিয়েলিটি শো-র মতো এখানে দর্শকরাই শেষ কথা নয়। বরং শেষ সিদ্ধান্ত নেওএয়ার ক্ষমতা রয়েছে শো-র হোস্ট কঙ্গনা রানাওয়াতের। তবে সব থেকে বেশি ভোট পাওয়া মুনাওয়ারকেই বিজেতা ঘোষিত করেন তিনি। সঙ্গে পায়েল রোহাতগি ও অঞ্জলি আরোরা, যাঁদের সঙ্গে ‘লক আপ’-এ খুব ক্লোজ ছিলেন তিনি তাঁরা আসেন দ্বিতীয় ও তৃতীয় স্থানে।

হিন্দু দেবতাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য হয়েছে ভুয়ো অভিযোগে জেলেও যেতে হয় মুনাওয়ারকে। দীর্ঘদিন জেলে থাকার পর বেকসুর খালাস পান তিনি।তারপরও গেরুয়াপন্থীদের রোষে একের পর এক শো ক্যানসেল হয়ে যায় তাঁর সেই সময়। ‘লক আপ’-এর ভিতরে অঞ্জলি আর মুনাওয়ারের সম্পর্কও ছিল টক অফ দ্য টাউন। যেখানে কঙ্গনা বলতেই হয় সকলকে যে মুনাওয়ার বিবাহিত, বউ-বাচ্চা আছে। যদিও এই স্ট্যান্ড আপ কমেডিয়ানের দাবি তাঁরা আর একসঙ্গে থাকেন না। সেপারেশন চলছে। ওদিকে অঞ্জলির মা এসেও মেয়েকে মুনাওয়ারের থেকে দূরে থাকার উপদেশ দিয়ে গিয়েছিল।

আরও পড়ুন: Pori Moni: বেবিমুনে অন্তরঙ্গ পরীমণি-রাজ! ঠোঁটে ডোবালেন ঠোঁট, দেখুন ছবি…

 

Exit mobile version